বাংলা নিউজ > ময়দান > ব্যাটে-বলে যুবরাজের দাপট, জন্টি রোডসদের উড়িয়ে দিলেন সচিনরা
হাফ-সেঞ্চুরির পর যুবরাজ। ছবি- টুইটার।
হাফ-সেঞ্চুরির পর যুবরাজ। ছবি- টুইটার।

ব্যাটে-বলে যুবরাজের দাপট, জন্টি রোডসদের উড়িয়ে দিলেন সচিনরা

  • রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সাউথ আফ্রিকা লেজেন্ডসকে পরাজিত করে ইন্ডিয়া লেজেন্ডস।

দলগত পারফর্ম্যান্স সন্দেহ নেই। তবে ইন্ডিয়া লেজেন্ডসের দাপুটে জয়ে যুবরাজ সিংকে আলাদা করে কৃতিত্ব দিতেই হয়। ব্যাটে-বলে যুবরাজের অনবদ্য পারফর্ম্যান্সই ভারতীয় দলকে জয় এনে দিতে মুখ্য ভূমিকা নেয়। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সাউথ আফ্রিকা লেজেন্ডসেকে ৫৬ রানের বড় ব্যবধানে উড়িয়ে দেয় ইন্ডিয়া লেজেন্ডস।

প্রথমে ব্যাট করে ইন্ডিয়া নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২০৪ রান তোলে। বীরেন্দ্র সেহওয়াগ ৬ রান করে আউট হন। সচিন তেন্ডুলকর ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৬০ রান করে সাজঘরে ফেরেন। তেন্ডুলকর হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ৩০ বলে। এস বদ্রিনাথ ৩৪ বলে ৪২ রান করে অবসৃত হন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন।

যুবরাজ সিং ২২ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৬টি ছক্কা মারেন। ডি'ব্রুইনকে ১ ওভারে পরপর চারটি ছক্কা হাঁকান যুবি। ইউসুফ পাঠান ১০ বলে ২৩ রান করে ক্রিজ ছাড়েন। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। মনপ্রীত গোনি ১টি ছক্কার সাহায্যে ৯ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন।

জবাবে ব্যাট করতে নেমে সাউথ আফ্রিকা লেজেন্ডস ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪৮ রানে আটকে যায়। অ্যান্ড্রু পুটিক ৪১, মর্নি ভ্যান উইক ৪৮ ও জন্টি রোডস অপরাজিত ২২ রান করেন। ইউসুফ পাঠান ৩৪ রানে ৩ উইকেট নেন। যুবরাজ নেন ১৮ রানে ২ উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন প্রজ্ঞান ওঝা ও বিনয় কুমার। ম্যাচের সেরা হয়েছেন যুবরাজ।

বন্ধ করুন