বাংলা নিউজ > ময়দান > ব্যাটে-বলে যুবরাজের দাপট, জন্টি রোডসদের উড়িয়ে দিলেন সচিনরা

ব্যাটে-বলে যুবরাজের দাপট, জন্টি রোডসদের উড়িয়ে দিলেন সচিনরা

হাফ-সেঞ্চুরির পর যুবরাজ। ছবি- টুইটার।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সাউথ আফ্রিকা লেজেন্ডসকে পরাজিত করে ইন্ডিয়া লেজেন্ডস।

দলগত পারফর্ম্যান্স সন্দেহ নেই। তবে ইন্ডিয়া লেজেন্ডসের দাপুটে জয়ে যুবরাজ সিংকে আলাদা করে কৃতিত্ব দিতেই হয়। ব্যাটে-বলে যুবরাজের অনবদ্য পারফর্ম্যান্সই ভারতীয় দলকে জয় এনে দিতে মুখ্য ভূমিকা নেয়। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সাউথ আফ্রিকা লেজেন্ডসেকে ৫৬ রানের বড় ব্যবধানে উড়িয়ে দেয় ইন্ডিয়া লেজেন্ডস।

প্রথমে ব্যাট করে ইন্ডিয়া নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২০৪ রান তোলে। বীরেন্দ্র সেহওয়াগ ৬ রান করে আউট হন। সচিন তেন্ডুলকর ৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৬০ রান করে সাজঘরে ফেরেন। তেন্ডুলকর হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ৩০ বলে। এস বদ্রিনাথ ৩৪ বলে ৪২ রান করে অবসৃত হন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন।

যুবরাজ সিং ২২ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৬টি ছক্কা মারেন। ডি'ব্রুইনকে ১ ওভারে পরপর চারটি ছক্কা হাঁকান যুবি। ইউসুফ পাঠান ১০ বলে ২৩ রান করে ক্রিজ ছাড়েন। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। মনপ্রীত গোনি ১টি ছক্কার সাহায্যে ৯ বলে ১৬ রান করে অপরাজিত থাকেন।

জবাবে ব্যাট করতে নেমে সাউথ আফ্রিকা লেজেন্ডস ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪৮ রানে আটকে যায়। অ্যান্ড্রু পুটিক ৪১, মর্নি ভ্যান উইক ৪৮ ও জন্টি রোডস অপরাজিত ২২ রান করেন। ইউসুফ পাঠান ৩৪ রানে ৩ উইকেট নেন। যুবরাজ নেন ১৮ রানে ২ উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন প্রজ্ঞান ওঝা ও বিনয় কুমার। ম্যাচের সেরা হয়েছেন যুবরাজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল ‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘দুই ছেলের সঙ্গে হানিমুনে…’, বয়সে ছোট বরকে নিয়ে কটাক্ষ রূপাঞ্জনাকে, জবাব রাতুলের বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’ বেঙ্গল প্রো টি-২০ লিগে অনুষ্টুপকে নিল হাওড়া, কোন দলে গেলেন অভিজ্ঞ মনোজ তিওয়ারি? ভোটের ফল বেরোলেই কোন কোন শেয়ারে টাকার ফোয়ারা? ইঙ্গিত মোদী, ‘হাঁফিয়ে যাবেন….’ 'কোনও ওটিপি আসেনি...' সাইবার ফ্রডের শিকার অর্জুন বিজলানি, খোয়ালেন কত টাকা?

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.