বাংলা নিউজ > ময়দান > ফের একবার ভারতের হয়ে ২২ গজে নামতে চলেছেন সেহয়াগ-যুবরাজ-হরভজন ত্রয়ী
ভারতীয় দলের জার্সিতে যুবরাজ, সেহওয়াগ ও হরভজন। ছবি- গেটি ইমেজেস।
ভারতীয় দলের জার্সিতে যুবরাজ, সেহওয়াগ ও হরভজন। ছবি- গেটি ইমেজেস।

ফের একবার ভারতের হয়ে ২২ গজে নামতে চলেছেন সেহয়াগ-যুবরাজ-হরভজন ত্রয়ী

  • ওমানের আল আমিরাত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন এই তারকা ত্রয়ী।

শুভব্রত মুখার্জি

ভারতীয় ক্রিকেটের নস্ট্যালজিয়া বলতে প্রথম সারিতেই যেসব প্রাক্তন ক্রিকেটারদের নাম আসে তাঁদের অন্যতম হরভজন সিং,যুবরাজ সিং, বীরেন্দ্র সেহওয়াগ। ক্রিকেট থেকে অবসরের পরে ফের একবার ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিদের দেখা যাবে ২২ গজে। আর কয়েকদিন পরেই ওমানের আল আমিরাত স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে লেজেন্ডস লিগ ক্রিকেট। সেখানেই তিনটি দলের লড়াইয়ের সাক্ষী থাকবে ক্রিকেট বিশ্ব। ইন্ডিয়া মহারাজা দলের হয়ে খেলতে দেখা যাবে যুবরাজ সিং, হরভজন সিং, বীরেন্দ্র সেহওয়াগদের।

লেজেন্ড ক্রিকেট লিগে প্রাক্তন ক্রিকেটারদের খেলতে দেখা যাবে। এক সময় বাইশ গজ কাঁপানো ক্রিকেটারদের ফের ২২ গজে দেখতে পাওয়াটা একটা বড় প্রাপ্তি হতে চলেছে সমর্থকদের। তাঁদেরই দেখা যাবে ফের এক্কেবারে চেনা মেজাজে। ওমানে লেজেন্ডস লিগে খেলবে তিনটি দল। ভারত, এশিয়া এবং অবশিষ্ট বিশ্ব একাদশ। সেখানেই ইন্ডিয়া মহারাজা দলের জার্সি গায়ে মঞ্চ মাতাবেন ভারতের তিন প্রাক্তন তারকা ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ, হরভজন সিং এবং যুবরাজ সিং। ইন্ডিয়া মহারাজা দলে রয়েছেন ইরফান পাঠান, ইউসুফ পাঠান, আরপি সিং, প্রজ্ঞান ওঝা, নয়ন মোঙ্গিয়া, এস বদ্রিনাথ, মনপ্রীত গনি, হেমাঙ্গ বাদানি, বেনুগোপাল রাও, মুনাফ প্যাটেল এবং অমিত ভান্ডারি।

 এই লিগের কমিশনারের দায়িত্বে আছেন সদ্য ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের কোচের পদ ছেড়ে আসা রবি শাস্ত্রী । তিনি এক বিবৃতিতে জানিয়েছেন, 'সত্যিকারের রাজাদের মতো, তাঁরা আসবে, দেখবে এবং জয় করবে। ভারতের ক্রিকেট মহারাজারা, এশিয়া এবং বিশ্বের অন্য দুই শীর্ষ দলের বিরুদ্ধে ক্রিকেট যুদ্ধে অংশ নিতে একসঙ্গে প্রস্তুত হচ্ছে। সেহওয়াগ, যুবরাজ, ভাজ্জি যখন আফ্রিদি, মুরলি, ভাস, শোয়েবের বিপক্ষে খেলবে, তখন সমস্ত প্রতিযোগিতার থেকে যে এই প্রতিযোগিতা বড় হবে, তা বলাই বাহুল্য ।'

বন্ধ করুন