বাংলা নিউজ > ময়দান > রায়না-ইরফানের গানে যুবরাজের নাচ, দর্শকাসনে বসে সচিন! দেখুন সেই ভিডিয়ো
ডান্স ফ্লোর মাতালেন যুবরাজ সিং (ছবি-যুবরাজ সিং-এর টুইটার)

রায়না-ইরফানের গানে যুবরাজের নাচ, দর্শকাসনে বসে সচিন! দেখুন সেই ভিডিয়ো

  • ভিডিয়োটিতে সচিন তেন্ডুলকর, যুবরাজ সিং সহ বহু খেলোয়াড়কে দেখা যাচ্ছে। বর্তমানে ২০২২ রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে ব্যস্ত রয়েছেন প্রত্যেক তারকা ক্রিকেটার। সেই কারণেই তাঁরা এক সঙ্গে ছিলেন। সেখানেই টিম হোটেলের এই ভিডিয়ো সামনে এসেছে। ভিডিয়োতে যুবরাজ সিংকে বলিউডের একটি গানে নাচতে দেখা যাচ্ছে।

ভারতীয় ক্রিকেট ভক্তরা যেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত দল নিয়ে আলোচনায় ব্যস্ত,অন্যদিকে তখনবহু বিশ্বকাপে ভারতীয় দলের অংশ থাকা ভারতের বহু অভিজ্ঞ খেলোয়াড়ের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। নাইট পার্টিতে নাচতে দেখা গিয়েছে যুবরাজ সিংকে। সেখানেই রায়না ও ইরফান পাঠানকে গান গাইতে দেখা যাচ্ছে। এই ভিডিয়ো সামনে আসতেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। ভিডিয়োতে ক্রিকেটারদের বেশ মজা করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন… পাকিস্তানের হারের পরের শোয়েব মালিকের বিস্ফোরক টুইট, এত সৎ হবেন না, বললেন আকমল

ভিডিয়োটিতে সচিন তেন্ডুলকর, যুবরাজ সিং সহ বহু খেলোয়াড়কে দেখা যাচ্ছে। বর্তমানে ২০২২ রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে ব্যস্ত রয়েছেন প্রত্যেক তারকা ক্রিকেটার। সেই কারণেই তাঁরা এক সঙ্গে ছিলেন। সেখানেই টিম হোটেলের এই ভিডিয়ো সামনে এসেছে। ভিডিয়োতে যুবরাজ সিংকে বলিউডের একটি গানে নাচতে দেখা যাচ্ছে।

নিজের নাচের ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন যুবরাজ সিং। তাঁর টুইটের প্রতিক্রিয়া জানিয়ে ইরফান পাঠান লিখেছেন যে আমাদের কাছে বিশ্বের সবচেয়ে দামি চিয়ারলিডারও ছিল। এটা একটা দারুণ রাত ছিল।

আরও পড়ুন… ‘রোমান রেইন্স ভাঙবে এমএস ধোনির রেকর্ড!’ মাহিকে নিয়ে WWE কিংবদন্তির অদ্ভুত বক্তব্য

এই ভিডিয়োতে যুবরাজ সিংকে বলিউডের হিন্দি গানেতে নাচতে দেখা যাচ্ছিল। বিভিন্ন গানের তালে তালে যুবি নাচতে থাকেন। সেখানেই মাইক হাতে গান গাইতে দেখা যায় সুরেশ রায়না ও ইরফান পাঠানকে। এই সময়ে প্রত্যেককে বেশ মজা করতে দেখা যায়।

বন্ধ করুন