বাংলা নিউজ > ময়দান > সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন চাহাল, শাশুড়ির সঙ্গে যুজবেন্দ্রর নাচের ভিডিও ভাইরাল
স্ত্রী ও শাশুড়ির সঙ্গে চাহাল। ছবি- স্ক্রিনগ্র্যাব (ইনস্টাগ্রাম)।
স্ত্রী ও শাশুড়ির সঙ্গে চাহাল। ছবি- স্ক্রিনগ্র্যাব (ইনস্টাগ্রাম)।

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন চাহাল, শাশুড়ির সঙ্গে যুজবেন্দ্রর নাচের ভিডিও ভাইরাল

  • শ্রীলঙ্কা সফর থেকে ফিরেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় টিম ইন্ডিয়ার তারকা স্পিনার।

ক্রিকেট থেকে সাময়িক ফুরসৎ পেতেই পুনরায় সোশ্যাল মিডিয়ার আঙিনায় ফিরে গেলেন যুজবেন্দ্র চাহাল। টিম ইন্ডিয়ার তারকা রিস্ট স্পিনার সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয়। বিশেষ করে ইউটিউবার ধনশ্রীর সঙ্গে সম্পর্ক ও বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় যুজবেন্দ্রর উপস্থিতি নিয়মিত হয়ে দাঁড়িয়েছে।

জাতীয় দলের হয়ে সীমিত ওভারের ক্রিকেট খেলেন। টেস্ট দলে সুযোগ পান না। তাই শ্রীলঙ্কা সফর থেকে ফিরে বাড়িতেই সাময়িক অবসরযাপন করছেন চাহাল। টিম ইন্ডিয়া ইংল্যান্ডে টেস্ট সিরিজে ব্যস্ত থাকলেও আপাতত মাঠে নামার বালাই নেই যুজবেন্দ্রর। তবে মাস খানেক পরেই আইপিএলের আঙিনায় ফিরে যেতে হবে তারকা স্পিনারকে।

সোশ্যাল মিডিয়ায় যুজবেন্দ্রর কাণ্ড দেখে মাঝে মধ্যেই তাঁর সতীর্থদেরও টিপ্পনি কাটতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ার ভিডিওয় চাহালকে কখনও একা নাচতে দেখা গিয়েছে। কখনও আবার স্ত্রী'র সঙ্গে পা মিলিয়েছেন। এমনকি বাবার সঙ্গেও তাঁকে টিকটক ভিডিওয় দেখা গিয়েছে। এবার শাশুড়ির সঙ্গে ইনস্টাগ্রাম ভিডিওয় নাচতে দেখা গেল চাহালকে।

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওয় চাহাল দম্পতির সঙ্গে ধনশ্রীর মা'কেও শরীর দোলাতে দেখা যায়। বলাবাহুল্য, ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। দু'দিনের মধ্যেই সাড়ে পাঁচ লক্ষের বেশি লাইক পড়ে সেটিতে।

বন্ধ করুন