বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া সফর থেকে ফিরেই ধনশ্রীর সঙ্গে বিয়েটা সেরে ফেললেন যুজবেন্দ্র চাহাল
যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা।
যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা।

অস্ট্রেলিয়া সফর থেকে ফিরেই ধনশ্রীর সঙ্গে বিয়েটা সেরে ফেললেন যুজবেন্দ্র চাহাল

  • গত অগস্টে কোরিওগ্রাফার ধনশ্রীর সঙ্গে আঙটি বদল করেছিলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার।

প্রথমে বরুণ চক্রবর্তী, এবার যুজবেন্দ্র চাহাল। লকডাউনের পর বিয়ের পিঁড়িতে বসলেন দুই স্পিনার। একজন অস্ট্রেলিয়া সফরে মাঠে নামার সুযোগ হাতছাড়া করার পর বিয়েটা সেরে নেন। অপর জন অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে এসেই জীবনের নতুন ইনিংস শুরু করেন।

মঙ্গলবার গুরুগ্রামে হিন্দু রীতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টিম ইন্ডিয়ার তারকা রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহাল ও কোরিওগ্রাফার ধনশ্রী বর্মা। বিয়ের আসর বসে কর্মা লেক রিসর্টে।

গত অগস্টে আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার ঠিক আগে ধনশ্রীর সঙ্গে বাগদান সেরেছিলেন চাহাল। শেষমেশ চার হাত এক হয় মঙ্গলবার।

ধনশ্রী এর আগে হিন্দুস্তান টাইমসকে জানিয়েছিলেন যে, যুজবেন্দ্র তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এবং তিনি খুশি খুশি রাজি হয়েছিলেন। কীভাবে তাঁদের সম্পর্কের সূত্রপাত, সে সম্পর্কে ধনশ্রী বলেন, ‘গত এপ্রিলে সম্পর্কটা শুরু হয়েছিল ছাত্র-শিক্ষিকার মধ্য দিয়ে। ইউটিউবে ও আমার নাচের ভিডিও দেখেছিল। আমার কাজ সম্পর্কেও খোঁজ নেয়। লকডাউনের সময় যুজি নতুন কিছু শিখতে চায়, যার মধ্যে অন্যতম ছিল নাচ। সেই জন্যই ও আমার সঙ্গে যোগাযোগ করে এবং ক্লাস শুরু হয়। ধীরে ধীরে বন্ধুত্ব হয় এবং সেখান থেকে বিয়ের সিদ্ধান্ত নেওয়া।’

বন্ধ করুন