বাংলা নিউজ > ময়দান > সোশ্যাল মিডিয়ায় ছেলেবেলার ছবি শেয়ার করলেন তারকা ক্রিকেটার, চিনতে পারছেন?
ছেলেবেলার এই ছবি দেখে চেনা মুশকিল তারকা ক্রিকেটারকে। ছবি- টুইটার।
ছেলেবেলার এই ছবি দেখে চেনা মুশকিল তারকা ক্রিকেটারকে। ছবি- টুইটার।

সোশ্যাল মিডিয়ায় ছেলেবেলার ছবি শেয়ার করলেন তারকা ক্রিকেটার, চিনতে পারছেন?

  • তারকা ক্রিকেটারের ছেলেবেলার ছবিগুলি আপ্লুত করে অনুরাগীদের।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় দেখায় রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহালকে। একা চাহালকেই নয়, বরং তাঁর স্ত্রী ধনশ্রীও অত্যন্ত সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। যদিও একজন সফল ইউটিউবার হওয়ার সুবাদে ধনশ্রীর সোশ্যাল মিডিয়ার তত্পরতা স্বাভাবিক বিষয়। তবে চাহালের সোশ্যাল মিডিয়ার অদ্ভূত সব কাজকর্ম মাঝে মাঝে বিরক্তির কারণ হয়ে দাঁড়ায় সতীর্থদের।

একবার টিকটক ভিডিওয় নিজের বাবার সঙ্গে চাহালের নাচ দেখে রোহিত শর্মা অত্যন্ত অবাক হয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। আর একবার ক্রিস গেইল হুমকি দিয়েছিলেন যে, এবার তিনি সোশ্যাল মিডিয়ায় ব্লক করবেন চাহালকে এবং সেই সঙ্গে রিপোর্টও করবেন।

যদিও সোশ্যাল মিডিয়ায় সর্বদা মজাদার কিছু পোস্ট করেন চাহাল, এমনটা নয়। বরং ব্যক্তিগত জীবনের বেশ কিছু মুহূর্ত তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন টুইটার, ইনস্টাগ্রামে। যদিও তাতেও মজাদার উপকরণ খুঁজে পান অনুরাগীরা।

যুজবেন্দ্র চাহাল বুধবার ছেলেবেলার দু'টি ছবি পোস্ট করেন টুইটারে, যা দেখে নেটিজেনদের আপ্লুত হওয়াই স্বাভাবিক। 'ছেলেবেলার স্মৃতি' এই ক্যাপশনে চাহাল নিজের যে দু'টি ছবি পোস্ট করেন, তা দেখে তাঁকে চেনা মুশকিল। একটি ছবিতে তাঁকে ট্র্যাডিশনাল টুপিতে দেখা যাচ্ছে। অন্য ছবিটিতে তাঁকে ভগবান রামের মতো সাজতে দেখা গিয়েছে।

বন্ধ করুন