বাংলা নিউজ > ময়দান > রোনাল্ডোকে রিয়ালে ফেরানোর চেষ্টা চলছে, এমনই ইঙ্গিত দিলেন জিদান
জিদান-রোনাল্ডো। ছবি: গেটি ইমেজেস
জিদান-রোনাল্ডো। ছবি: গেটি ইমেজেস

রোনাল্ডোকে রিয়ালে ফেরানোর চেষ্টা চলছে, এমনই ইঙ্গিত দিলেন জিদান

  • ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রিয়াল মাদ্রিদে ফেরা নিয়ে আগে থেকেই জল্পনা চলছিল। এ বার সেই জল্পনাই আরও বাড়িয়ে দিলেন জিনেদিন জিদান। তিনি বলে দিয়েছেন, ভবিষ্যতে হয়তো রোনাল্ডো রিয়ালেই ফিরতে পারেন।

সম্প্রতি পোর্তোর কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ক্লাব জুভেন্তাস। আর তার পরেই নতুন করে জল্পনা শুরু হয়েছে, পরের মরসুমে রিয়াল মাদ্রিদে ফিরছেন সিআরসেভেন। নিয়মিত স্পেনের সংবাদমাধ্যমে এই নিয়ে জোরদার আলোচনা চলছে। তাদের দাবি, পরের মরসুমেই রিয়ালে ফিরতে চলেছেন পর্তুগানের তারকা ফুটবলার। ক্লাবের সঙ্গে নাকি এই বিষয়ে গত কয়েক মাস ধরে তাঁর কথাবার্তাও চলছে।

এ হেন পরিস্থিতিতেই রোনাল্ডোর স্পেনে ফেরার জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছেন জিনেদিন জিদান। রোনাল্ডোর রিয়ালে প্রত্যাবর্তন নিয়ে প্রশ্ন করা বলে জিদান বলেন, ‘গুজব কি সত্যি হয়? এটা হতেও পারে। আমরা সকলে ক্রিশ্চিয়ানোকে চিনি, ও রিয়ালের জন্য কী করেছে, সেটাও জানি। কিন্তু ও এখন জুভেন্তাসের প্লেয়ার। অন্য টিমের হয়ে খেলছে। দেখা যাক, ভবিষ্যতে কী হয়‌।’ জিদান নিজের বক্তব্যের মধ্যে রহস্য রাখলেও, একটা ইঙ্গিত দিয়ে রেখেছেন। 

২০১৮ সালে রিয়াল ছেড়ে জুভেন্তাসে গিয়েছিলেন রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগে সাফল্য পেতেই রোনাল্ডোর মতো বড় মাপের ফুটবলারকে সই করিয়েছিল ইতালির ক্লাবটি। ১৯৯৫–৯৬ সালের পর কখনও ইউরোপ সেরা হয়নি তাঁরা। তবে রোনাল্ডোও জুভেন্তাস কর্তৃপক্ষের আশা পূরণ করতে পারেননি। সব মিলিয়েই রোনাল্ডোর রিয়ালে ফেরা নিয়ে জল্পনার পারদ চড়ছে।

বন্ধ করুন