বাংলা নিউজ > ময়দান > ZIM vs BAN: দুর্ভাগ্যজনক হিট-উইকেট হয়ে সাজঘরে ফিরলেন ব্রেন্ডন টেলর, দেখুন ভিডিও

ZIM vs BAN: দুর্ভাগ্যজনক হিট-উইকেট হয়ে সাজঘরে ফিরলেন ব্রেন্ডন টেলর, দেখুন ভিডিও

ব্রেন্ডন টেলর। ছবি- আইসিসি/টুইটার।

অদ্ভূতভাবে আউট হওয়ার আগে অনবদ্য ব্যাটিং করছিলেন জিম্বাবোয়ে অধিনায়ক।

ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিলেন ব্রেন্ডন টেলর। যদিও দুর্ভাগ্যের শিকার হয়ে মাঝপথেই থেমে যায় জিম্বাবোয়ে অধিনায়কের লড়াই। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ব্রেন্ডন টেলর নিশ্চিত হাফ-সেঞ্চুরির দোরগোড়া থেকে ফিরে আসেন দুর্ভাগ্যজনকভাবে হিট-উইকেট আউট হয়ে।

হারারেতে টস জিতে প্রথমে ব্যাট করতে নামেন জিম্বাবোয়ে। মাত্র ৩৩ রানের মধ্যে দুই ওপেনার আউট হওয়ার পর ক্রিজে আসেন টেলর। চাকাবভাকে সঙ্গে নিয়ে প্রাথমিক বিপর্যয় রোধ করার চেষ্টা চালাচ্ছিলেন জিম্বাবোয়ে অধিনায়ক। যদিও চাকাবভা খুব বেশিক্ষণ সঙ্গে দিতে পারেননি ক্যাপ্টেনকে। জিম্বাবোয়ে ৮০ রানে ৩ উইকেট হারানোর পর ডিয়ন মায়ের্সকে সঙ্গী করে লড়াই চালাচ্ছিলেন ব্রেন্ডন।

ইনিংসের ২৫তম ওভারে শরিফুলের ইসলামের দ্বিতীয় বল স্লিপের উপর দিয়ে থার্ডম্যান বাউন্ডারিতে পাঠানোর চেষ্টা করেন টেলর। যদিও বল কানেক্ট হয়নি। তিনি ব্যাট নামিয়ে তা পিছন দিকে দোলাতেই স্টাম্পে গিয়ে লাগে। বেল পড়ে যায়। হিট উইকেট হয়ে সাজঘরে ফিরতে হয় জিম্বাবোয়ে দলনায়ককে। কার্যত পড়ে পাওয়া উইকেট যোগ হয় শরিফুলের খাতায়।

সাজঘরে ফেরার আগে ব্রেন্ডন ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫৭ বলে ৪৬ রানের সাবলীল ইনিংস খেলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.