বাংলা নিউজ > ময়দান > ZIM vs BAN: ব্যাট হাতে লিটনের তাণ্ডব, কেরিয়ারের সেরা বোলিং করে বাংলাদেশকে জেতালেন মোসাদ্দেক

ZIM vs BAN: ব্যাট হাতে লিটনের তাণ্ডব, কেরিয়ারের সেরা বোলিং করে বাংলাদেশকে জেতালেন মোসাদ্দেক

দাপুটে জয় বাংলাদেশের। ছবি- গেটি।

দাপুটে জয়ে তিন ম্যাচের T20 সিরিজে সমতা ফেরাল বাংলাদেশ।

সিরিজের হাই-স্কোরিং প্রথম ম্যাচে জিম্বাবোয়ের কাছে অল্পের জন্য হারতে হয়েছিল বাংলাদেশকে। এবার দ্বিতীয় টি-২০ ম্যাচে দাপুটে জয় তুলে নেন নুরুল হাসানরা। সেই সুবাদে বাংলাদেশ ৩ ম্যাচের টি-২০ সিরিজে ১-১ সমতা ফেরায়।

হারারে স্পোর্টস ক্লাবে সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে জিম্বাবোয়ে। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩৫ রান তোলে। সিকন্দর রাজা দলের হয়ে সব থেকে বেশি ৬২ রান করেন। ৫৩ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। এছাড়া রিয়ান করেন ৩২ রান।

বাংলাদেশের হয়ে ৪ ওভারে ২০ রানের বিনিময়ে ৫টি উইকেট নেন মোসাদ্দেক হোসেন। এটি তাঁর আন্তর্জাতিক টি-২০ কেরিয়ারের সেরা বোলিং পারফর্ম্যান্স। শুধু আন্তর্জাতিক ক্রিকেটেই নয়, বরং যে কোনও পর্যায়ে সিনিয়র ক্রিকেটে মোসাদ্দেকের এটিই সেরা বোলিং। এছাড়া এই ম্যাচে ১টি করে উইকেট নেন মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

আরও পড়ুন:- IND vs PAK: পাক বোলিংকে ছারখার করলেন মন্ধনা, চিরশত্রুদের গোহারান হারিয়ে লিগ শীর্ষে ভারত

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশ ১৭.৩ ওভারে ৩ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৬ রান সংগ্রহ করে নেয়। ১৫ বল বাকি থাকতে ৭ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জেতে বাংলাদেশ।

আরও পড়ুন:- জিম্বাবোয়ের বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে শাকিব-মুস্তাফিজুরদের সঙ্গে একাসনে মোসাদ্দেক

লিটন দাস ওপেন করতে নেমে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৫৬ রান করে আউট হন। এছাড়া আফিফ হোসেন ৩০ রানের যোগদান রাখেন। সিয়ান উইলিয়ামস, সিকন্দর রাজা ও রিচার্ড ১টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন মোসাদ্দেক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গজেন্দ্র চৌহানের অপসারণের কারণ ছিলেন পায়েল! পর্দার ‘যুধিষ্ঠি’ এখন বলছেন… শুধু ধূমপান নয়, হৃদরোগের জন্য দায়ী বায়ু দূষণ, বললেন গবেষকরা শেষ দফায় বারুইপুরে সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী, জেনে নিন ৯ কেন্দ্রের কোথায়, কত ৬ দফায় TMC'র ঝুলিতে ২৩ আসন না, এসেছে… অভিষেকের হিসেবে 'গরমিল' খুঁজে পেলেন দিলীপ অস্বস্তিকর গরম পড়বে দক্ষিণবঙ্গে,এরই মাঝে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের ইসলামের টানে অভিনয় ছাড়েন জায়রা! বাবার মৃত্যুতে লিখলেন, ‘আল্লা ক্ষমা করুক…’ জুনের শুরুতে মঙ্গলের বৃষে গমন, ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, উন্নতির দরজা যাবে খুলে ভেস্ত গেল ইংল্যান্ড-পাকিস্তান ৩য় T20I, বাবরদের বিশ্বকাপের প্রস্তুতিতে জোর ধাক্কা বাড়ির খাবারও হতে পারে অস্বাস্থ্যকর, কেন এমন কথা বলল ICMR? চিনা দখলদারি ইস্যুতে আত্মঘাতী গোল খেয়ে মোদীর 'ভুল' নিয়ে পালটা তোপ কংগ্রেসের

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.