বাংলা নিউজ > ময়দান > ZIM vs IND: অনন্য নজির গড়লেন দীপক হুডা! এদিন শুধু ফিল্ডিং করেই ছুঁলেন বিশ্ব রেকর্ড

ZIM vs IND: অনন্য নজির গড়লেন দীপক হুডা! এদিন শুধু ফিল্ডিং করেই ছুঁলেন বিশ্ব রেকর্ড

অনন্য নজির গড়লেন দীপক হুডা

দীপক হুডা শেষ ম্যাচে শুধু মাত্র ফিল্ডিং করেই অনন্য বিশ্ব রেকর্ড স্পর্শ করেছেন। ভারতীয় দল যখন জিম্বাবোয়ের বিরুদ্ধে জয় পেয়েছে তখন ভারতীয় দলের ক্রিকেটার দীপক হুডা অনন্য নজির গড়েছিলেন। দীপক হুডা তাঁর আন্তর্জাতিক অভিষেক হওয়ার পর থেকে ১৫টি ম্যাচ খেলেছেন এবং ভারত এই সবকটি ম্যাচ জিতেছে।

দীপক হুডা শেষ ম্যাচে শুধু মাত্র ফিল্ডিং করেই অনন্য বিশ্ব রেকর্ড স্পর্শ করেছেন। ভারতীয় দল যখন জিম্বাবোয়ের বিরুদ্ধে জয় পেয়েছে তখনভারতীয় দলের ক্রিকেটার দীপক হুডা অনন্য নজির গড়েছিলেন। ভারতীয় দলের অলরাউন্ডার দীপক হুডা আন্তর্জাতিক ক্রিকেট দলে দারুণ ভাবে নিজের জায়গা পাকা করে নিচ্ছেন। 

দীপক হুডা আইপিএলে পঞ্জাব কিংস এবং লখনউ সুপার জায়ান্টস এবং তারপর বরোদার হয়ে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। এরপরে দীপক হুডা ভারতীয় দলে জায়গা করে নেন। এই বছরের শুরুতে,দীপক প্রথমবার টিম ইন্ডিয়াতে জায়গা পান। তাঁর বোলিং করার দক্ষতা হুডার জন্য একটি প্লাস পয়েন্ট ছিল। যা তাঁকে বাকিদের থেকে আলাদা করে তুলেছিল।

দীপক হুডা তাঁর আন্তর্জাতিক অভিষেক হওয়ার পর থেকে ১৫টি ম্যাচ (১০ টি-টোয়েন্টি এবং পাঁচটি ওডিআই) খেলেছেন এবং ভারত এই সবকটি ম্যাচ জিতেছে। তিনি টি-টোয়েন্টিতে বিশেষ প্রভাব ফেলেছেন এবং এখন অনন্য বিশ্ব রেকর্ড অর্জনকারী প্রথম ভারতীয় খেলোয়াড় হয়েছেন।

আরও পড়ুন… পাকিস্তানের বিরুদ্ধেই ফর্মে ফিরবেন বিরাট কোহলি! প্রাক্তন পাক তারকার ভবিষ্যদ্বাণী

প্রকৃতপক্ষে, দীপক হুডা তাঁর আন্তর্জাতিক অভিষেক হওয়ার পর থেকে,অফ-স্পিনার হিসাবে মোট ১৫ টি ম্যাচ খেলেছেন এবং ভারতের হয়ে যে সমস্ত ম্যাচে তিনি উপস্থিত ছিলেন সেগুলি ভারত জিতেছে।বিশ্ব রেকর্ড সম্পর্কে কথা বলতে গেলে,রোমানিয়ান ক্রিকেটার সাত্ত্বিক নাদিগোটলা প্রথম খেলোয়াড় যিনি এমন কীর্তি গড়েছিলেন। তবে ভারতের হুডা এখন এই রেকর্ডটি সমান করেছেন এবং তাঁর কাছে এই রেকর্ড ভাঙার বড় সুযোগ রয়েছে। সাত্ত্বিক নাদিগোটলা আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে টানা ১৫টি ম্যাচ জিতেছেন।

বন্ধ করুন