জিভা যখন ধোনির মেকআপ আর্টিস্ট। ছবি- টুইটার।
জিভা যখন ধোনির মেকআপ আর্টিস্ট। ছবি- টুইটার।

জিভার কাছে চাকরি খোয়ানোর আশঙ্কা ধোনির মেকআপ আর্টিস্ট স্বপ্না ভবনানির

  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওয় ধোনির মেকআপ আর্টিস্ট হিসেবে স্বপ্নাকে নয়, দেখা যাচ্ছে মাহির মেয়ে জিভাকে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে স্বেচ্ছায় বেশ কিছুদিন দূরে সরে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে ধোনিকে ব্যাট হাতে মাঠে ফিরতে দেখায় আশায় বুক বেঁধেছিলেন তাঁর কোটি কোটি অনুরাগী। তবে করোনা ভাইরাসের জেরে আইপিএল পিছিয়ে যাওয়ায় আপাতত দীর্ঘ বিরতি কাটিয়ে মাঠে নামা হয়নি ক্যাপ্টেন কুলের।

এবছর আইপিএল অনুষ্ঠিত হওয়া নিয়েই অনিশ্চয়তা তৈরি হওয়ায় ধোনির সমর্থকরা চিন্তিত অন্য কারণে। আসন্ন টি-২০ বিশ্বকাপের দলে ধোনিকে জায়গা করে নিতে হলে আইপিএলের পরীক্ষায় পাশ করতে হতো তাঁকে। নিতান্তই যদি আইপিএল না হয়, তবে আদৌ কি মাহির পক্ষে সম্ভব হবে বিশ্বকাপের দলে ফেরা? এটাই এখন কোটি টাকার প্রশ্ন।

সেই প্রশ্নের উত্তর আরও কিছুদিন পরে জানা যাবে। আপাতত অপেক্ষা ধোনির মাঠে ফেরার।

শুধু ক্রিকেটপ্রেমীরাই নন, ধোনিকে মিস করছেন তাঁর অন্ধ অনুরাগী তথা মেকআপ আর্টিস্ট স্বপ্না ভবানী। সোশ্যাল মিডিয়ায় একটি পুরনো ভিডিও পোস্ট করে প্রখ্যাত মেকআপ শিল্পী লেখেন, 'মিস ইউ দোস্ত।' তার আগে নিজের চাকরি নিয়ে সংশয়ও প্রকাশ করেন স্বপ্না।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওয় ধোনির মেকআপ আর্টিস্ট হিসেবে স্বপ্নাকে নয়, দেখা যাচ্ছে মাহির মেয়ে জিভাকে। স্বপ্নাই জিভাকে শেখাচ্ছেন কীভাবে তুলি ধরতে হয়। নির্দেশ মতো জিভা সাজাচ্ছেন ধোনিকে।

ক্যাপশনে স্বপ্না লেখেন, 'এটা নিশ্চিতভাবেই সব থেকে সুন্দর নন-মেকআপ। আমার মনে হয় শীঘ্রই আমি চাকরি হারাতে চলেছি। ধোনি, তোমাকে মিস করি বন্ধু।'

একই ভিডিও তিনি পোস্ট করেন টুইটারে এবং ক্যাপশনে লেখেন, 'আমার মনে হয় এই cutie pie-র কাছে চাকরি খোয়াতে চলেছি আমি। তাই না?'

নেটিজেনরা অবশ্য স্বপ্নার পোস্ট করা ভিডিওর জিভাকে নিয়ে আপ্লুত। যেভাবে মনোসংযোগ সহকারে মেকআপে ব্যস্ত জিভা, তাতে তার অধ্যাবসায়ের প্রশংসা করা ছাড়া উপায় নেই।

বন্ধ করুন