বাংলা নিউজ > টেকটক > Disney + Hotstar, Amazon Prime সহ ১৫টি OTT অ্যাপ বিনামূল্যে! কীভাবে পাবেন জানুন
ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)
ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

Disney + Hotstar, Amazon Prime সহ ১৫টি OTT অ্যাপ বিনামূল্যে! কীভাবে পাবেন জানুন

 আপনাদের সুবিধার জন্য, জিও ও বিএসএনএল-এর ১৫০ Mbps ব্রডব্যান্ড প্ল্যানের বিবরণ দেওয়া হল।

বর্তমানে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারা (ISPs) তাদের ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে OTT সাবস্ক্রিপশন বান্ডিল করছে। বেশিরভাগ গ্রাহক বিনোদনের ক্ষেত্রে অনলাইনে শিফট করছে। প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা ভারতে আকাশচুম্বী। ফলে একের পর এক ISP-গুলি বেশ কিছু OTT অ্যাড-অন প্ল্যান অফার করছে।

অন্যদিকে, ব্যবহারকারীরা উচ্চ-গতির প্ল্যানও চান। অনলাইনে পড়াশোনা, কাজ, গেমিং এবং বিনোদনের জন্য সব কটিই প্রয়োজন। আপনাদের সুবিধার জন্য, জিও ও বিএসএনএল-এর ১৫০ Mbps ব্রডব্যান্ড প্ল্যানের বিবরণ দেওয়া হল। এতে দ্রুত ইন্টারনেট স্পিডের পাশাপাশি প্রচুর OTT বেনিফিটও পাবেন। আরও পড়ুন : iPhone 14 আসছে শীঘ্রই, iPhone 12 ও 13 এখন আরও সস্তা!

BSNL ১৫০ Mbps ব্রডব্যান্ড প্ল্যান

BSNL-এর ভারত ফাইবার কানেকশানের একটি প্ল্যানে OTT-র সুবিধা পাবেন। ১৫০ Mbps স্পিড পাবেন। BSNL-এর সুপারস্টার প্রিমিয়াম প্লাস প্যাকের জন্য ৯৯৯ টাকা মাসিক খরচ। ২,০০০ GB ডেটা সীমা রয়েছে। এরপরে গতি ১০ Mbps-এ নেমে আসে।

সুপারস্টার প্রিমিয়াম প্লাস প্যাকে Disney+ Hotstar, Lions Gate, Sony LIV এবং আরও বেশ কিছু OTT সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও, ব্যবহারকারীরা তাঁদের প্রথম মাসের ভাড়ায় ৯০% পর্যন্ত ছাড় পেতে পারেন।

Jio-র ১৫০ Mbps ব্রডব্যান্ড প্ল্যান

Jio-রও ১৫০ Mbps ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে। তাতেও OTT বেনেফিট পাবেন। JioFiber-এর ৯৯৯ টাকার প্ল্যানে ৩০ দিনের মেয়াদ পাবেন। ১৫০ Mbps ইন্টারনেট স্পিড পাবেন। এই প্ল্যানের FUP সীমা হল ৩৩০০GB বা ৩.৩TB। ব্যবহারকারীরা এই প্ল্যানের সঙ্গে ১৫০ Mbps সিমেট্রিকাল আপলোড এবং ডাউনলোড স্পিড পাবেন।

১৫টি OTT সাবস্ক্রিপশন পাবেন। এর মধ্যে Amazon Prime Video, Disney+ Hotstar, Eros Now এবং আরও অনেকগুলি রয়েছে।

 

বন্ধ করুন