বাংলা নিউজ > টেকটক > আর মাত্র ১১ দিন, Vitara এলেই S-Cross বন্ধ করে দেবে Maruti

আর মাত্র ১১ দিন, Vitara এলেই S-Cross বন্ধ করে দেবে Maruti

ফাইল ছবি: মারুতি সুজুকি (Maruti Suzuki)

New Maruti Suzuki Vitara: নতুন মাঝারি সাইজের এসইউভি ভিটারা ২০২২ আনার সঙ্গে সঙ্গেই এস-ক্রস বন্ধ করে দিতে চলেছে মারুতি। ফলে আর মাত্র ১১ দিন মারুতি এস-ক্রস কেনার সুযোগ পাবেন ক্রেতারা। 

আগামী ২০ জুলাই মারুতি নতুন ভিটারা লঞ্চ করবে। আর তার পরপরই S-Cross বন্ধ করে দেবে মারুতি। নতুন রিপোর্ট অনুযায়ী, ভারতীয় বাজারে এস-ক্রস-এর জায়গায় ভিটারা আনবে মারুতি।

অর্থাৎ, ভিটারা চালুর সঙ্গে সঙ্গে S-Cross এর উৎপাদন চিরতরে বন্ধ হয়ে যাবে। তবে, এস-ক্রস দেশের বাইরে বিক্রি জারি রাখবে সুজুকি। ফলে, S-Cross কেনার পরিকল্পনা থাকলে আর মাত্র কয়েক দিনের সুযোগ পাবেন।

নতুন ভিটারায় হাইব্রিড ইঞ্জিন থাকবে। সূত্রের খবর, টয়োটা হাইরাইডার-এর মত হবে নতুন মাঝারি সাইজের এসইউভি-র মতো হবে।

Maruti S-Cross

এস-ক্রসই ছিল Nexa থেকে বিক্রি হওয়া প্রথম গাড়ি। পরবর্তীকালে যদিও Nexa-র পোর্টফোলিওতে Ignis, Baleno, Ciaz এবং XL6 লঞ্চ করেছে মারুতি। Maruti Nexa আউটলেটে তার সমস্ত প্রিমিয়াম গাড়িগুসি বিক্রি করে।

এস ক্রসের সঙ্গে BMW X1-এর লুকসে অনেক মিল রয়েছে।

মারুতি এস-ক্রস ও বিএমডব্লু এক্স ওয়ানের লুকের মিল। ছবি: টুইটার
মারুতি এস-ক্রস ও বিএমডব্লু এক্স ওয়ানের লুকের মিল। ছবি: টুইটার (Twitter)

XL6 এই মুহূর্তে Nexa শোরুমের সবচেয়ে দামি মডেল। তবে নতুন ভিটারা এলে, সেটাই হবে কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ গাড়ি। দাম ৯.৯৯ লক্ষ থেকে ১৭.৯৯ লক্ষ টাকার মধ্যে হতে পারে বলে মনে করা হচ্ছে।

 

টেকটক খবর

Latest News

৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দান,কী হাল অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর রবি প্রদোষ উপবাসে এই জিনিসগুলি করুন নিবেদন, শিবের আশীর্বাদে দূর হবে যেকোনও বাধা তাপপ্রবাহের মাঝে বৃষ্টির সুখবর! সোমে খেলা ঘুরিয়ে বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? এবার লোকাল ট্রেন থেকেও বেরল ধোঁয়া, আতঙ্কিত যাত্রীরা, তুলকালাম কাণ্ড ব্যান্ডেলে কোলে ৩ বছরের কেশব! মা হতে চলেছেন মধুবনী, লিখলেন ‘Pregnant’, সঙ্গে ইভিল আই ইমোজি মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না কোন রহস্যের সমাধান করবেন ‘ফেলুবক্সী’ সোহম, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক অস্কার পেলেও ‘জয় হো’ কম্পোজ করেননি রহমান! কোন সত্য ফাঁস করলেন রাম গোপাল? আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার ভাঙড়ে শওকত মোলার নামে পড়ল পোস্টার, উঠল তৃণমূল বিধায়ককে গ্রেফতারের দাবি

Latest IPL News

মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.