বাংলা নিউজ > টেকটক > Jio: ১৫৪ টাকা কমেই পাবেন ৫৬ দিনের ভ্যালিডিটি, রোজ ২ জিবি ডেটা
Jio Platforms raised  ₹1.52 trillion in 2020 from 13 global investors, and is yet to fully utilize these investments.mint (MINT_PRINT)
Jio Platforms raised 1.52 trillion in 2020 from 13 global investors, and is yet to fully utilize these investments.mint (MINT_PRINT)

Jio: ১৫৪ টাকা কমেই পাবেন ৫৬ দিনের ভ্যালিডিটি, রোজ ২ জিবি ডেটা

দুটি প্যাকের মধ্যে টাকার অঙ্কের পার্থক্য ১৫৪ টাকার। কিন্তু ভ্যালিডিটি ও দৈনিক ডেটা একই। তাহলে দুটোর মধ্যে ১৫৪ টাকার পার্থক্য কেন?

বিভিন্ন চাহিদার গ্রাহকের জন্য নানা ধরণের রিচার্জ প্ল্যান রয়েছে Reliance Jio-র। কিছু নির্দিষ্ট প্ল্যান অন্যান্যগুলির থেকে বেশি জনপ্রিয়। কিন্তু বেশ কিছু সাশ্রয়ী প্যাক রয়েছে Jio-র ভান্ডারে, যেগুলির ব্যাপারে সবাই জানেন না। তাছাড়া রিচার্জের সময়ে বিভিন্ন অফার দেখে বিভ্রান্ত হওয়াটাই স্বাভাবিক।

এই রিপোর্টে আমরা রিলায়েন্স জিও-র ২টি প্রিপেড প্ল্যানের বিষয়ে আলোচনা করব। একটি ৪৪৪ টাকার। অন্যটি ৫৯৮ টাকার।

দুটি প্যাকের মধ্যে টাকার অঙ্কের পার্থক্য ১৫৪ টাকার। কিন্তু ভ্যালিডিটি ও দৈনিক ডেটা একই। তাহলে দুটোর মধ্যে ১৫৪ টাকার পার্থক্য কেন?

জেনে নেওয়া যাক দুটি প্যাকের বিষয়ে :

Reliance Jio 444 Rupees Prepaid Plan

রিলায়েন্স জিও-র এই অফারে ৪৪৪ টাকার রিচার্জে পাবেন দৈনিক ২ জিবি ডেটা। ভ্যালিডিটি ৫৬ দিনের। অর্থাত্ ব্যবহারকারী মোট ১১২ জিবি ডেটা পাবেন।

সেই সঙ্গে পাবেন আনলিমিটেড কল ও দিনে ১০০টা করে এসএমএস। তাছাড়া জিওটিভি, জিও সিনেমা ইত্যাদি অ্যাপের সাবস্ক্রিপশান পাবেন। তবে, এগুলি বাদে অন্য কোনও সুবিধা পাবেন না।

এই প্যাকটি Jio ব্যবহারকারীদের মধ্যে বেশ জনপ্রিয়ও বটে।

ছবি : রিলায়েন্স জিও
ছবি : রিলায়েন্স জিও (Reliance Jio)

Reliance Jio 598 Rupees Prepaid Plan

অন্যদিকে এই প্যাকের ভ্যালিডিটিও ৫৬ দিনের। দৈনিক ২ জিবি ডেটা। সঙ্গে পাবেন আনলিমিটেড কল ও দিনে ১০০টা করে এসএমএস। তাছাড়া জিও-র বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশান পাবেন।

সবকিছুই তো এক মনে হচ্ছে। তাহলে ৪৪৪ টাকার প্যাকের সঙ্গে এর পার্থক্য কোথায়?

>>> এই প্যাকে পাবেন Disney+Hotstar-এর ১ বছরের সাবস্ক্রিপশান। তাই সিনেমা-টিভি সিরিজ দেখতে চাইলে এটা একটা ভাল অপশন। রিচার্জের সঙ্গে সঙ্গেই পেয়ে যাবেন OTT-র সুবিধাও। সেক্ষেত্রে এটি যে বেশ সাশ্রয়ী তা বলাই যায়।

বন্ধ করুন