বাংলা নিউজ > টেকটক > 650 Twin: 'ব্ল্যাক বিউটি', ১২০ বছর পূর্তিতে স্পেশাল এডিশন Royal Enfield-র, আছে সীমিত সুযোগ
ফাইল ছবি : রয়্যাল এনফিল্ড (Royal Enfield)
ফাইল ছবি : রয়্যাল এনফিল্ড (Royal Enfield)

650 Twin: 'ব্ল্যাক বিউটি', ১২০ বছর পূর্তিতে স্পেশাল এডিশন Royal Enfield-র, আছে সীমিত সুযোগ

  • নতুন মোটরসাইকেলগুলি তাদের বিশেষ গেটআপের মাধ্যমে সংস্থার ১২০ বছরের ঐতিহ্যকে স্মরণ করে৷

আজ থেকে প্রায় ১২০ বছর আগেকার কথা। ১৯০১ সাল। লন্ডনে স্ট্যানলি সাইকেল শোতে প্রথম মোটরসাইকেল লঞ্চ করে রয়্যাল এনফিল্ড। এরপর থেকে কখনও থামেনি পথ চলা। রয়্যাল এনফিল্ড হল সবচেয়ে পুরানো মোটরসাইকেল ব্র্যান্ড যা এখনও ক্রমাগত উৎপাদনে করে চলেছে। এই মাইলফলক উদযাপন করতে রয়্যাল এনফিল্ড মঙ্গলবার তার জনপ্রিয় দুই ৬৫০ সিসির মোটরসাইকেলের স্পেশাল ১২০ বছরের এডিশন লঞ্চ করল- Interceptor INT 650 এবং Continental GT 650 । EICMA 2021-তে প্রকাশ্যে এল দুই বাইক।

নতুন মোটরসাইকেলগুলি তাদের বিশেষ গেটআপের মাধ্যমে সংস্থার ১২০ বছরের ঐতিহ্যকে স্মরণ করে৷

এই সীমিত সংস্করণের বাইকের মাত্র ৪৮০ ইউনিট সারা বিশ্বে উত্পাদিত এবং বিক্রি করা হবে। ভারত, ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ-পূর্ব এশিয়া- প্রতিটি বাজারে ১২০টি করে ইউনিট বিক্রি করা হবে। দুটি মডেলই ৬০টি করে।

লঞ্চের অনুষ্ঠানে সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সিদ্ধার্থ লাল বলেন, 'বিগত শতাব্দীতে রয়্যাল এনফিল্ড যে ধরনের ঐতিহ্য বজায় রেখেছে, তা খুব কম সংস্থারই আছে। এর একমাত্র কারণ হল এই ব্র্যান্ডের প্রতি মানুষের অগাধ ভালবাসা। যুগ যুগ ধরে রাইডারদের হৃদয় অর্জন করেছি আমরা। এই মাইলফলক সারা বিশ্বে আমাদের ক্রেতাদের সঙ্গে শেয়ার করার সেরা উপায় হল এই স্পেশাল এডিশন মোটরসাইকেল।'


বন্ধ করুন