বাংলা নিউজ > টেকটক > Airtel 599 Plan: এয়ারটেলের এই প্ল্যানে যুক্ত করুন ৯টি কানেকশন

Airtel 599 Plan: এয়ারটেলের এই প্ল্যানে যুক্ত করুন ৯টি কানেকশন

ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট (Mint)

Airtel-এর এই নতুন প্ল্যানে, গ্রাহকরা মোট ১০৫ GB মাসিক ডেটা পাবেন। এর মধ্যে প্রাইমারি কানেকশনের জন্য ৭৫ GB মাসিক ডেটা দেওয়া হবে। সেই সঙ্গে প্রতিটি অ্যাড অন সংযোগের জন্য অতিরিক্ত ৩০ GB করে ডেটা পাবেন।

Airtel গ্রাহকদের জন্য সুখবর। নতুন ৫৯৯ টাকার একটি নতুন প্ল্যাটিনাম ফ্যামিলি প্ল্যান চালু করল এয়ারটেল। এই প্ল্যানে গ্রাহকদের জন্য বেশ দুর্দান্ত অফার পাবেন। এর মাধ্যমে গোটা পরিবারের জন্য দারুণ বেনেফিট পাবেন। এই নয়া এয়ারটেল প্ল্যানে দু'টি বান্ডিল কানেকশন পাওয়া যাবে। এতে ৯ জন পর্যন্ত যুক্ত হতে পারবেন। সবাই কলিং এবং ডেটার সুবিধাও পাবেন। ৫৯৯ টাকার ফ্যামিলি প্ল্যানে কী কী পাবেন? এক নজরে জেনে নিন।

প্ল্যানে ৯টি পর্যন্ত কানেকশন পাওয়া যাবে

Airtel-এর ৫৯৯ টাকার প্ল্যাটিনাম ফ্যামিলি প্ল্যানে ২টি বান্ডিল সংযোগ পাবেন। এতে মোচ ৯ জনকে অ্যাড অন হিসাবে যোগ করা যাবে। এমনিতে প্রধান সংযোগ ছাড়াও এই প্ল্যানে বিনামূল্যে একটি অ্যাড অন সংযোগ পাবেন। তবে এতে চাইলে পেইড অ্যাড অন কানেকশন যোগ করার অপশনও রয়েছে। এর জন্য প্রতিটি অতিরিক্ত কানেকশন নিতে ২৯৯ টাকা করে দিতে হবে। প্রতিটি অ্যাড অন কানেকশনেই আনলিমিটেড ভয়েস এবং SMS-এর সুবিধা সহ ৩০ GB ডেটাও পাবেন। এছাড়া এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং কল পাবেন।

প্রতিটি অ্যাড-অন কানেকশনেই ৩০ GB ডেটা পাওয়া যাবে

Airtel-এর এই নতুন প্ল্যানে, গ্রাহকরা মোট ১০৫ GB মাসিক ডেটা পাবেন। এর মধ্যে প্রাইমারি কানেকশনের জন্য ৭৫ GB মাসিক ডেটা দেওয়া হবে। সেই সঙ্গে প্রতিটি অ্যাড অন সংযোগের জন্য অতিরিক্ত ৩০ GB করে ডেটা পাবেন। ইনিশিয়াল অফারে Airtel-এর পোস্টপেইড ব্যবহারকারীরা সমস্ত কানেকশনেই আনলিমিটেড 5G ডেটা পাবেন।

অর্থাত্, 5G ডেটা ব্যবহারের জন্য এই প্ল্যানে ডেটা কোটা হ্রাস পাবে না। এক্ষেত্রে উল্লেখ্য Airtel 5G Plus এখনও পর্যন্ত দেশের ৩,০০০-এরও বেশি শহরে পৌঁছে গিয়েছে। ফলে আপনার শহরেও 5G পেতে সেরকম সমস্যা হওয়ার কথা নয়।

OTT বেনেফিট : আমাজন প্রাইম এবং ডিজনি প্লাস হটস্টার বিনামূল্যে

এই প্ল্যানে OTT বেনেফিটও পাবেন। এই প্ল্যানে গ্রাহকদের ৬ মাসের জন্য বিনামূল্যে Amazon প্রাইম সাবস্ক্রিপশন, ১ বছরের জন্য Disney+

Hotstar Mobile, হ্যান্ডসেট সুরক্ষা, Xstream Play Mobile প্যাক এবং Wynk ও Hello Tunes-এর প্রিমিয়াম অ্যাক্সেস মিলবে। এগুলির পুরোটাই আর কোনও অতিরিক্ত খরচ ছাড়াই পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে গ্রাহকরা ১ বছরের জন্য ব্লু রিবন ব্যাগ আনলিমিটেড এবং অ্যাপোলো 24x7 সার্কেলের সাবস্ক্রিপশন পাবেন।

এই প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হল, এতে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধাও পাবেন। এর ফলে কোনও মাসে ২০০ জিবি পর্যন্ত অব্যবহৃত ডেটা থাকলে, সেটি পরের মাসে কাজে লাগাতে পারবেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টেকটক খবর

Latest News

ভোটের 'পঞ্চমীতে' ঝড়-বৃষ্টি বনগাঁয়! লণ্ডভণ্ড ভোটগ্রহণ, ভেঙে পড়ল ছাউনি সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ উদ্বাস্তু আশ্রয় নিয়েছে মিজোরামে, হঠাৎ কী এমন ঘটল?‌ কোটিপতি পরিবারের উত্তরাধিকারী হীরামান্ডির ‘আলমজেব’ শরমিনের বর, কে এই আমন মেহতা? ধমকালেন লকেট, রাস্তা থেকে মমতার ছেঁড়া ছবি তুললেন রচনা ‘দুঃসময় পাশে আছে ভারত’, দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শোকবার্তা মোদীর রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট? 'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে?

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.