বাংলা নিউজ > টেকটক > এক বছর ফ্রি-তে Disney + Hotstar এবং Amazon Prime, জানুন কীভাবে
  ছবি : ডিজনি প্লাস হটস্টার এবং জিও (Disney+Hotstar & Jio)

এক বছর ফ্রি-তে Disney + Hotstar এবং Amazon Prime, জানুন কীভাবে

  • নিচে Airtel, Jio এবং Vi-র এমন বেশ কিছু পোস্টপেইড প্ল্যানের বিষয়ে বিশদ তথ্য রইল।

ডেটা, কলিং তো সব প্ল্যানেই পাবেন। কিন্তু সেই সঙ্গে যদি OTT সাবস্ক্রিপশন পাওয়া যায়? Airtel, Jio এবং Vi -তিনটি টেলিকম সংস্থারই রয়েছে এমন অফার। ডেটা-কলের পাশাপাশি পাবেন Disney + Hotstar এবং Amazon Prime-এর মতো সাবস্ক্রিপশন।

নিচে Airtel, Jio এবং Vi-র এমন বেশ কিছু পোস্টপেইড প্ল্যানের বিষয়ে বিশদ তথ্য রইল। আরও পড়ুন: জরিমানা আদায়ের রেকর্ড টিকিট চেকারের! এক বছরে টাকার অঙ্ক শুনলে কপালে চোখ উঠবে

Airtel ৯৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ইনফিনিটি ৯৯৯ প্ল্যানে ১৫০ জিবি মাসিক ডেটা পাবেন। এর সঙ্গে ২০০ জিবি পর্যন্ত রোলওভার সহ আনলিমিটেড কল এবং দৈনিক ১০০টি SMS পাবেন।

এই প্ল্যানের সঙ্গে Airtel Thanks Platinum Rewards পাবেন। তাতে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই ১ বছরের Amazon Prime মেম্বারশিপ এবং ১ বছরের Disney+ Hotstar VIP মেম্বারশিপ পাবেন। তার পাশাপাশি এয়ারটেল এক্স-স্ট্রিম অ্যাপ প্রিমিয়াম, উইঙ্ক প্রিমিয়াম পাবেন।

Jio ৭৯৯ টাকার প্ল্যান

Jio-র ৭৯৯ টাকার প্ল্যানের সঙ্গে দুটি অতিরিক্ত সিম কার্ড পাবেন। প্ল্যানে মোট ১৫০ GB ডেটা পাবেন। ২০০GB ডেটা রোলওভার পাবেন। প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড ভয়েস কল এবং দিনে ১০০টি SMS পাবেন।

এছাড়া, Jio-র ৭৯৯ টাকার প্ল্যানে Netflix, এক বছরের Amazon Prime Video এবং Disney+ Hotstar সহ বেশ কিছু OTT সাবস্ক্রিপশন পাবেন।

Vi-র ৬৯৯ টাকার প্ল্যান

Vi-র ৬৯৯ টাকার প্ল্যানে ১০০টি SMS এবং সীমাহীন ডেটা পাবেন। সঙ্গে পাবেন ১ বছরের Amazon Prime (ভিডিয়ো, মিউজিক এবং শপিং), ১ বছরের Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন এবং Vi Movies & TV সাবস্ক্রিপশন।

বন্ধ করুন