বাংলা নিউজ > টেকটক > Airtel recharge plan: Airtel-এই ২ দুর্দান্ত প্ল্যানের ব্যাপারে জানেন? এমন প্যাক Jio বা Vi-র নেই
ফাইল ছবি: হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

Airtel recharge plan: Airtel-এই ২ দুর্দান্ত প্ল্যানের ব্যাপারে জানেন? এমন প্যাক Jio বা Vi-র নেই

এয়ারটেলের এমন কিছু প্ল্যান রয়েছে, যা বাকিদের থেকে আলাদা। এই প্রতিবেদনে আমরা আপনাকে এয়ারটেলের এমন দু'টি রিচার্জ প্ল্যানের কথা বলব, যার সুবিধা Jio বা Vi-তে পাবেন না।

দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল। Jio এবং Vodafone Idea (Vi)-র মতোই এয়ারটেলেরও অনেকগুলি প্ল্যান রয়েছে। এয়ারটেলের বেশিরভাগ প্ল্যানই বাকি দুই কোম্পানির সঙ্গে প্রায় মিলেই যায়।

তবে এয়ারটেলের এমন কিছু প্ল্যান রয়েছে, যা বাকিদের থেকে আলাদা। এই প্রতিবেদনে আমরা আপনাকে এয়ারটেলের এমন দু'টি রিচার্জ প্ল্যানের কথা বলব, যার সুবিধা Jio বা Vi-তে পাবেন না।

এয়ারটেলের ৬৯৯ টাকার প্ল্যান

প্রথম প্ল্যানটি ৬৯৯ টাকার। এয়ারটেলের এই প্ল্যানে, ৫৬ দিনের ভ্যালিডিটি। প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাবেন। মোট ডেটা ১৬৮ জিবি। প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি SMS-ও দেওয়া হয়েছে।

ফ্রি-তে আমাজন প্রাইম মেম্বারশিপ পাবেন।

এছাড়াও ব্যবহারকারীরা Airtel Xstream Mobile Pack, Apollo 24/7 Circle, Free HelloTunes এবং Wink Music Free-এর মতো বেনেফিট পাবেন।

এয়ারটেলের ৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে ৮৪ দিনের জন্য প্রতিদিন ২.৫ GB করে ডেটা দেওয়া হয়। এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি SMS-ও পাবেন। বিশেষ বিষয় হল 666 টাকা এবং 999 টাকার প্ল্যানে ফ্রি-তে আমাজন প্রাইম মেম্বারশিপ পাবেন।

এছাড়াও ব্যবহারকারীরা Airtel Xstream Mobile Pack, Apollo 24/7 Circle, Free HelloTunes এবং Wink Music Free-এর মতো বেনেফিট পাবেন।

বন্ধ করুন