বাংলা নিউজ > টেকটক > Airtel Recharge Plans: গ্রাহকদের বড়সড় ধাক্কা Airtel-র, একই সুবিধা পেতে লাগবে বাড়তি খরচ: রিপোর্ট
গ্রাহকদের জোরদার ধাক্কা দিল এয়ারটেল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

Airtel Recharge Plans: গ্রাহকদের বড়সড় ধাক্কা Airtel-র, একই সুবিধা পেতে লাগবে বাড়তি খরচ: রিপোর্ট

  • বড়সড় ধাক্কা লাগল গ্রাহকদের। এতদিন যে সুবিধা অনেকদিন মিলত, সেটা অর্ধেক হয়ে গেল।

গ্রাহকদের জোরদার ধাক্কা দিল এয়ারটেল। টেলিকমের পরিপোর্ট অনুযায়ী, পোস্টপেডে প্ল্যানের সঙ্গে অ্যামাজন প্রাইম ভিডিয়োর যে সাবস্ক্রিপশন পাওয়া যায়, তার মেয়াদ এক বছর থেকে কমিয়ে ছ'মাস করা হয়েছে। আপাতত চারটি পোস্টপেড প্ল্যানে অ্যামাজন প্রাইম ভিডিয়োর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

ওই রিপোর্ট অনুযায়ী, এয়ারটেলের যে কোনও পোস্টপেড প্ল্যানে ছ'মাসের অ্যামাজন প্রাইম ভিডিয়োর (Amazon Prime Video) সাবস্ক্রিপশন মিলবে, সেগুলি হল ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা, ১,১৯৯ টাকা এবং ১,৫৯৯ টাকা। তবে ডিজনি প্লাস হটস্টারের (Disney+ Hotstar) ক্ষেত্রে কোনও নিয়ম পরিবর্তন হয়নি। এয়ারটেলের পোস্টপেড প্ল্যানে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা। 

আরও পড়ুন: BSNL Recharge Plans: মাত্র ১৯ টাকা থেকে শুরু, আরও ৫ রিচার্জ প্ল্যান আনছে BSNL, থাকছে প্রচুর ডেটা

পোস্টপেড প্ল্যানে কী কী সুবিধা পাবেন?

চারটি পোস্টপেড প্ল্যানে দৈনিক ১০০ টি এসএমএস পাওয়া যায়। সেইসঙ্গে দেশের সর্বত্র সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা আছে। এছাড়াও অ্যামাজন প্রাইম ভিডিয়ো (Amazon Prime Video), ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) এবং এয়ারটেল এক্সট্রিমের (Airtel Xstream) সাবস্ক্রিপশন পাওয়া যায়। 

১,৫৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে বিনামূল্যে আপনি নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন পাবেন। সেইসঙ্গে ১,৫৯৯ টাকার প্ল্যানে বিনামূল্য ২০০ আইএসডি মিনিট ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। এই সমস্ত প্ল্যানে ৭৫ GB এবং ২৫০ GB পর্যন্ত বিনামূল্যে ডেটা পাওয়া যায়। 

আরও পড়ুন: Xiaomi 11i 5G: 108 MP ক্যামেরা মাত্র ৮ হাজার টাকায় পেতে পারেন

বন্ধ করুন