বাংলা নিউজ > টেকটক > Airtel Recharge Plans: গ্রাহকদের বড়সড় ধাক্কা Airtel-র, একই সুবিধা পেতে লাগবে বাড়তি খরচ: রিপোর্ট

Airtel Recharge Plans: গ্রাহকদের বড়সড় ধাক্কা Airtel-র, একই সুবিধা পেতে লাগবে বাড়তি খরচ: রিপোর্ট

গ্রাহকদের জোরদার ধাক্কা দিল এয়ারটেল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

বড়সড় ধাক্কা লাগল গ্রাহকদের। এতদিন যে সুবিধা অনেকদিন মিলত, সেটা অর্ধেক হয়ে গেল।

গ্রাহকদের জোরদার ধাক্কা দিল এয়ারটেল। টেলিকমের পরিপোর্ট অনুযায়ী, পোস্টপেডে প্ল্যানের সঙ্গে অ্যামাজন প্রাইম ভিডিয়োর যে সাবস্ক্রিপশন পাওয়া যায়, তার মেয়াদ এক বছর থেকে কমিয়ে ছ'মাস করা হয়েছে। আপাতত চারটি পোস্টপেড প্ল্যানে অ্যামাজন প্রাইম ভিডিয়োর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

ওই রিপোর্ট অনুযায়ী, এয়ারটেলের যে কোনও পোস্টপেড প্ল্যানে ছ'মাসের অ্যামাজন প্রাইম ভিডিয়োর (Amazon Prime Video) সাবস্ক্রিপশন মিলবে, সেগুলি হল ৪৯৯ টাকা, ৯৯৯ টাকা, ১,১৯৯ টাকা এবং ১,৫৯৯ টাকা। তবে ডিজনি প্লাস হটস্টারের (Disney+ Hotstar) ক্ষেত্রে কোনও নিয়ম পরিবর্তন হয়নি। এয়ারটেলের পোস্টপেড প্ল্যানে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা। 

আরও পড়ুন: BSNL Recharge Plans: মাত্র ১৯ টাকা থেকে শুরু, আরও ৫ রিচার্জ প্ল্যান আনছে BSNL, থাকছে প্রচুর ডেটা

পোস্টপেড প্ল্যানে কী কী সুবিধা পাবেন?

চারটি পোস্টপেড প্ল্যানে দৈনিক ১০০ টি এসএমএস পাওয়া যায়। সেইসঙ্গে দেশের সর্বত্র সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা আছে। এছাড়াও অ্যামাজন প্রাইম ভিডিয়ো (Amazon Prime Video), ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) এবং এয়ারটেল এক্সট্রিমের (Airtel Xstream) সাবস্ক্রিপশন পাওয়া যায়। 

১,৫৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে বিনামূল্যে আপনি নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন পাবেন। সেইসঙ্গে ১,৫৯৯ টাকার প্ল্যানে বিনামূল্য ২০০ আইএসডি মিনিট ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। এই সমস্ত প্ল্যানে ৭৫ GB এবং ২৫০ GB পর্যন্ত বিনামূল্যে ডেটা পাওয়া যায়। 

আরও পড়ুন: Xiaomi 11i 5G: 108 MP ক্যামেরা মাত্র ৮ হাজার টাকায় পেতে পারেন

টেকটক খবর

Latest News

সোমবার কি বকরি ইদের জন্য ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? শেয়ার বাজার খোলা? চোখে লঙ্কার গুড়ো! লাঠি দিয়ে অধ্য়াপককে বেধড়ক পেটাল 'ছাত্ররা' সরকারি কলেজের খাবারে আস্ত সাপ! অসুস্থ ১১ পড়ুয়া, শোকজ করা হল কর্তৃপক্ষকে আর অপেক্ষা নয়, মঙ্গল বা বুধেই হতে পারে স্নাতকে ভর্তির অভিন্ন পোর্টালের উদ্বোধন আচমকা নদীতে গড়িয়ে গেল ঘাটে দাঁড়িয়ে থাকা গাড়ি, ভিতর থেকে আর্তনাদ কিশোরের রবীন্দ্রনাথের মুখে মাছ তুলে দিলেন উদয়ন, নিশীথকে হারানোর পর পণ ভাঙালেন মন্ত্রী‌ স্ত্রীকে ফেরাতে তন্ত্র সাধনা, গভীর রাতে শ্মশানের রাস্তায় উদ্ধার সিভিকের মৃতদেহ দেশের মাটিতে প্রথম শতরান স্মৃতির, ছুঁঁলেন মিতালির ৭ হাজারের নজির, ভাঙলেন রেকর্ডও পার্কিংয়ের দখল নিয়ে ২ গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত শালিমার, ইটবৃষ্টি, ভাঙচুর, আহত ৮ উপনির্বাচনে বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকায় একাধিক চমক, মতুয়াগড়ে কে?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.