বাংলা নিউজ > টেকটক > Airtel Recharge Plans: মাত্র ৯৯ টাকায় চলবে ১ মাস! Airtel-এর এই প্ল্যানে পাবেন পর্যাপ্ত ডেটাও
 ছবি: এয়ারটেল (Airtel)

Airtel Recharge Plans: মাত্র ৯৯ টাকায় চলবে ১ মাস! Airtel-এর এই প্ল্যানে পাবেন পর্যাপ্ত ডেটাও

Airtel Cheapest Plans: অনেকেই খুব বেশি দামি কোনও প্ল্যানে রিচার্জ করতে চান না। তাঁদের সিমটা চালু থাকা নিয়ে প্রয়োজন। তাঁদের জন্যই রয়েছে এয়ারটেলের একটি আকর্ষণীয় প্ল্যান।

গত বছর রিচার্জের দাম বাড়িয়েছে এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া এবং জিও। এদিকে অনেকেই খুব বেশি দামি কোনও প্ল্যানে রিচার্জ করতে চান না। তাঁদের সিমটা চালু থাকা নিয়ে প্রয়োজন। তাঁদের জন্যই রয়েছে এয়ারটেলের একটি আকর্ষণীয় প্ল্যান।

এয়ারটেলের সিম সক্রিয় রাখার জন্য কিছু সেরা প্ল্যান

এই ধরনের তিনটি প্রিপেড প্ল্যান চালু করেছে এয়ারটেল। দাম ৯৯ টাকা, ১০৯ টাকা এবং ১১১ টাকা। প্ল্যানগুলিতে কম টাকায় লম্বা ভ্যালিডিটি, টকটাইম, এসএমএস এবং ডেটা পাবেন।

এয়ারটেলের ৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৯৯ টাকার প্ল্যানে ৯৯ টাকার টকটাইম, ২০০MB ডেটা এবং ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন।

সেকেন্ডে ২.৫ পয়সা হারে স্থানীয়/এসটিডি কল করা যাবে। এসএমএস-এর জন্য লোকালের ক্ষেত্রে ১ টাকা এবং STD-র জন্য ১.৫ টাকা খরচ হবে।

এয়ারটেলের ১০৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ১০৯ টাকার প্রিপেড প্ল্যানে ৯৯ টাকার টকটাইম, ২০০ GB ডেটা পাবেন। প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। বাকি সব ৯৯ টাকার প্ল্যানের মতোই থাকবে।

এয়ারটেলের ১১১ টাকার প্ল্যান

এয়ারটেলের ১১১ টাকার প্রিপেড প্ল্যানে ৯৯ টাকার টকটাইম, ২০০ GB ডেটা পাবেন। এতেও ১ মাসের ভ্যালিডিটি পাবেন। ৩১ দিনের মাস হোক বা ২৮ দিন- সেটা ১ মাস হিসাবেই গণ্য হবে। অর্থাত্, ৬ অগস্ট রিচার্জ করলে ফের আপনার ৬ সেপ্টেম্বর রিচার্জ করতে হবে। বাকি সব ৯৯ টাকার প্ল্যানের মতোই।

বন্ধ করুন