বাংলা নিউজ > টেকটক > Airtel-এর ধামাকা প্ল্যান! ১০০ টাকা কমেই রোজ ২ জিবি করে ডেটা, Disney+Hotstar

Airtel-এর ধামাকা প্ল্যান! ১০০ টাকা কমেই রোজ ২ জিবি করে ডেটা, Disney+Hotstar

এক নজরে দেখে নিন এয়ারটেলের দুটি প্ল্যানের তুলনা। ছবি: এয়ারটেল (Airtel)

Airtel Prepaid Plans:  ১০০ টাকা কমেই অনেক দামি প্ল্যানের মতো সুবিধা পাবেন। এয়ারটেলের ৫৯৯ টাকা এবং ৪৯৯ টাকার প্ল্যানের বিষয়ে তাই অবশ্যই জেনে রাখুন। এরপর নিজেই ঠিক করুন, কোনটা আপনার জন্য সেরা হবে

আপনি কি এয়ারটেল গ্রাহক? এমন কোও প্ল্যান খুঁজছেন যাতে ৫০০ টাকার কম খরচেই রোজ ২GB ডেটা এবং OTT পাওয়া যায়? সেক্ষেত্রে এই খবরটি আপনার জন্য। আজ আমরা আপনাকে এয়ারটেলের এমন একটি প্ল্যানের বিষয়ে জানাবো, যাতে আপনি ১০০ টাকা সস্তাতেই অনেক দামি প্ল্যানের মতো সুবিধা পাবেন। এয়ারটেলের ৫৯৯ টাকা এবং ৪৯৯ টাকার প্ল্যানের বিষয়ে তাই অবশ্যই জেনে রাখুন। এরপর নিজেই ঠিক করুন, কোনটা আপনার জন্য সেরা হবে:

এয়ারটেলের ৫৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

Airtel-এর ৫৯৯ টাকার প্ল্যানে আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং কলের মাধ্যমে প্রতিদিন ৩ GB করে ডেটা পাবেন। ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে, আপনি এক বছরের জন্য Disney + Hotstar সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

  • ডেটা: দিনে ৩ জিবি
  • ভ্যালিডিটি: ২৮ দিন
  • কল: আনলিমিটেড
  • মোট ডেটা : ৮৪ জিবি

এছাড়াও, তিন মাসের জন্য Apollo 24/7 সার্কেল সাবস্ক্রিপশন, FASTag রিচার্জে ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি HelloTunes এবং বিনামূল্যে Wynk Music সাবস্ক্রিপশন পাবেন।

এয়ারটেলের ৪৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ৪৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২GB ডেটা সহ আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং কল পাবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিনের। এছাড়াও প্রতিদিন ১০০টি SMS পাবেন। ডেটা এবং কলিং সুবিধা ছাড়াও, এই প্ল্যানে এক বছরের জন্য Disney + Hotstar-এর সাবস্ক্রিপশন পাবেন।

  • ডেটা: দিনে ২ জিবি
  • ভ্যালিডিটি: ২৮ দিন
  • কল: আনলিমিটেড
  • মোট ডেটা : ৫৬ জিবি

এছাড়াও, এই প্ল্যানে তিন মাসের জন্য Apollo 24/7 সার্কেল সাবস্ক্রিপশন, Fastag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি HelloTunes এবং বিনামূল্যে Wink Music সাবস্ক্রিপশন পাবেন।

ফলে, আপনার যদি রোজ ১ জিবি করে বেশি ডেটা প্রয়োজন হয়, সেক্ষেত্রে ১০০ টাকা বেশি খরচ করতে পারে। অন্যদিকে দিনে ২ জিবিই যথেষ্ট হলে, সেক্ষেত্রে ৪৯৯ টাকার রিচার্জ করলেই যথেষ্ট।

বন্ধ করুন