বাংলা নিউজ > টেকটক > Airtel-এর থেকেও ৬০ টাকা সস্তা, Jio-র এই প্ল্যান ১৫০ টাকারও কমে

Airtel-এর থেকেও ৬০ টাকা সস্তা, Jio-র এই প্ল্যান ১৫০ টাকারও কমে

ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

স্বল্প মেয়াদের জন্যই এই প্ল্যানগুলি পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১ GB দৈনিক ডেটা প্ল্যানের জন্য কোন কোম্পানির প্ল্যান সবচেয়ে ভাল।

Bharti Airtel এবং Reliance Jio দুই টেলিকম সংস্থারই ১ GB দৈনিক ডেটার প্রিপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানগুলি তাঁদের জন্য, যাঁদের খুব বেশি ডেটা ব্যবহার হয় না। তবে দীর্ঘ বা মাঝারি মেয়াদের জন্য ১ GB দৈনিক ডেটা প্ল্যান নেই। ব্যবহারকারীরা শুধুমাত্র স্বল্প মেয়াদের জন্যই এই প্ল্যানগুলি পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১ GB দৈনিক ডেটা প্ল্যানের জন্য কোন কোম্পানির প্ল্যান সবচেয়ে ভাল।  : 

এয়ারটেলের ১ GB দৈনিক ডেটা প্ল্যান

Airtel-এর বেস ১ GB দৈনিক ডেটা প্ল্যানের দাম ২০৯ টাকা। এই প্ল্যানের মেয়াদ ২১ দিন। ব্যবহারকারীরা এই প্ল্যানে মোট ২১ GB ডেটা পাবেন। রয়েছে সীমাহীন ভয়েস কলিং এবং ১০০ SMS/দিন। ব্যবহারকারীরা Airtel থ্যাঙ্কসের সুবিধাও পাবেন। তাছাড়া Amazon Prime Video মোবাইল সংস্করণের এক মাসের বিনামূল্যের ট্রায়াল, বিনামূল্যে HelloTunes এবং বিনামূল্যে Wynk Music-এর সাবস্ক্রিপশনও পাবেন।

দাম: ২০৯ টাকা

মেয়াদ: ২১ দিন

মোট ডেটা: ২১ জিবি, ১ জিবি/দিন

SMS: দিনে ১০০ টি

রিলায়েন্স জিও-র ১ GB দৈনিক ডেটা প্ল্যান

রিলায়েন্স জিও-র ১৪৯ টাকার বেস প্ল্যানে ১ GB দৈনিক ডেটা মিলবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২০ দিন। অর্থাত্ মোট ২০ GB ডেটা পাবেন। এছাড়াও, সীমাহীন ভয়েস কলিং এবং ১০০টি SMS/দিন পাবেন। এর পাশাপাশি, Jio-র প্ল্যানে JioCinema, JioTV, JioCloud এবং JioSecurity-র সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।

দাম: ১৪৯ টাকা

মেয়াদ: ২০ দিন

মোট ডেটা: ২০ জিবি, ১ জিবি/দিন

SMS: দিনে ১০০ টি

কোন প্ল্যানটা নিলে লাভ বেশি?

এয়ারটেলের প্ল্যানে, ব্যবহারকারীরা ৯.৯৫ টাকায় ১ GB ডেটা পাবেন। অন্যদিকে Jio-র প্ল্যানে, ব্যবহারকারীরা ৭.৪৫ টাকায় ১ GB ডেটা পাবেন।

টেকটক খবর

Latest News

বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.