বাংলা নিউজ > টেকটক > Airtel-এর থেকেও ৬০ টাকা সস্তা, Jio-র এই প্ল্যান ১৫০ টাকারও কমে

Airtel-এর থেকেও ৬০ টাকা সস্তা, Jio-র এই প্ল্যান ১৫০ টাকারও কমে

ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

স্বল্প মেয়াদের জন্যই এই প্ল্যানগুলি পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১ GB দৈনিক ডেটা প্ল্যানের জন্য কোন কোম্পানির প্ল্যান সবচেয়ে ভাল।

Bharti Airtel এবং Reliance Jio দুই টেলিকম সংস্থারই ১ GB দৈনিক ডেটার প্রিপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানগুলি তাঁদের জন্য, যাঁদের খুব বেশি ডেটা ব্যবহার হয় না। তবে দীর্ঘ বা মাঝারি মেয়াদের জন্য ১ GB দৈনিক ডেটা প্ল্যান নেই। ব্যবহারকারীরা শুধুমাত্র স্বল্প মেয়াদের জন্যই এই প্ল্যানগুলি পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১ GB দৈনিক ডেটা প্ল্যানের জন্য কোন কোম্পানির প্ল্যান সবচেয়ে ভাল।  : 

এয়ারটেলের ১ GB দৈনিক ডেটা প্ল্যান

Airtel-এর বেস ১ GB দৈনিক ডেটা প্ল্যানের দাম ২০৯ টাকা। এই প্ল্যানের মেয়াদ ২১ দিন। ব্যবহারকারীরা এই প্ল্যানে মোট ২১ GB ডেটা পাবেন। রয়েছে সীমাহীন ভয়েস কলিং এবং ১০০ SMS/দিন। ব্যবহারকারীরা Airtel থ্যাঙ্কসের সুবিধাও পাবেন। তাছাড়া Amazon Prime Video মোবাইল সংস্করণের এক মাসের বিনামূল্যের ট্রায়াল, বিনামূল্যে HelloTunes এবং বিনামূল্যে Wynk Music-এর সাবস্ক্রিপশনও পাবেন।

দাম: ২০৯ টাকা

মেয়াদ: ২১ দিন

মোট ডেটা: ২১ জিবি, ১ জিবি/দিন

SMS: দিনে ১০০ টি

রিলায়েন্স জিও-র ১ GB দৈনিক ডেটা প্ল্যান

রিলায়েন্স জিও-র ১৪৯ টাকার বেস প্ল্যানে ১ GB দৈনিক ডেটা মিলবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২০ দিন। অর্থাত্ মোট ২০ GB ডেটা পাবেন। এছাড়াও, সীমাহীন ভয়েস কলিং এবং ১০০টি SMS/দিন পাবেন। এর পাশাপাশি, Jio-র প্ল্যানে JioCinema, JioTV, JioCloud এবং JioSecurity-র সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।

দাম: ১৪৯ টাকা

মেয়াদ: ২০ দিন

মোট ডেটা: ২০ জিবি, ১ জিবি/দিন

SMS: দিনে ১০০ টি

কোন প্ল্যানটা নিলে লাভ বেশি?

এয়ারটেলের প্ল্যানে, ব্যবহারকারীরা ৯.৯৫ টাকায় ১ GB ডেটা পাবেন। অন্যদিকে Jio-র প্ল্যানে, ব্যবহারকারীরা ৭.৪৫ টাকায় ১ GB ডেটা পাবেন।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

মাঠে ফিরেই ২ উইকেট শিকার! চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস দিব্যানি শাহজাহানকে গ্রেফতার করতেই পারত পুলিশ, বলল HC, ধোপে ঠিকল না অভিষেকের দাবি প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায় হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.