বাংলা নিউজ > টেকটক > Airtel vs Jio vs Vi: ২৯৯ টাকায় সেরা প্ল্যান কার? জেনে নিন এক নজরে
Airtel, Jio এবং Vi-এর মধ্যে কোন প্ল্যানে সবচেয়ে বেশি লাভ? ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা  (Soumick Majumdar/HT Bangla)
Airtel, Jio এবং Vi-এর মধ্যে কোন প্ল্যানে সবচেয়ে বেশি লাভ? ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা  (Soumick Majumdar/HT Bangla)

Airtel vs Jio vs Vi: ২৯৯ টাকায় সেরা প্ল্যান কার? জেনে নিন এক নজরে

  • এই প্ল্যানে আনলিমিটেড কলিং, হাই স্পিড ডেটা এবং অন্যান্য সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক, একই দামের এই তিনটি প্ল্যানের সুবিধার মধ্যে পার্থক্য কতটা।

গত বছর রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া তাদের প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়েছে। এর পাশাপাশি তিনটি সংস্থাই নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে।

এই প্রতিবেদনে Jio, Airtel এবং Vodafone Idea-র ২৯৯ টাকার প্ল্যানের কথা জানতে পারবেন। এই প্ল্যানে আনলিমিটেড কলিং, হাই স্পিড ডেটা এবং অন্যান্য সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক, একই দামের এই তিনটি প্ল্যানের সুবিধার মধ্যে পার্থক্য কতটা। এরপর নিজেই বেছে নিন আপনার জন্য সেরা প্ল্যানটি।

Airtel-এর ২৯৯ টাকার প্ল্যান: Airtel-এর ২৯৯ টাকার রিচার্জ প্যাকে এক মাসের জন্য Amazon Prime মোবাইল সাবস্ক্রিপশন, ১.৫ GB দৈনিক ডেটা, দৈনিক ১০০টি SMS পাবেন। ২৮ দিনের জন্য আনলিমিটেড কল পাবেন। প্যাকটিতে Fastag-এ ১০০ টাকার ক্যাশব্যাক, তিন মাসের Apollo সাবস্ক্রিপশনের পাশাপাশি বিনামূল্যে HelloTunes পাবেন।

Vodafone Idea-র ২৯৯ টাকার প্ল্যান: Vi-এর এই প্রিপেড প্ল্যানে, প্রতিদিন ১.৫ GB ডেটা, দিনে ১০০টি SMS এবং যেকোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। Vi Movies এবং TV-তে অ্যাক্সেসের পাশাপাশি, আপনি এই প্ল্যানে Binge All Night এবং Weekend Data Rollover সুবিধাও পাবেন। এর পাশাপাশি, এই প্ল্যানে প্রতি মাসে ২ GB ব্যাকআপ ডেটাও পাবেন।

Jio-র ২৯৯ টাকার প্ল্যান: Jio-র এই প্রিপেইড প্ল্যানে ২৮ দিনের জন্য প্রতিদিন ২ GB ইন্টারনেট, যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি করে SMS পাবেন। দৈনিক ডেটা শেষ হয়ে গেলে, আপনার ইন্টারনেটের স্পিড 64Kbps-এ নেমে যাবে। এই প্ল্যানে Jio TV, Jio Cloud এবং Jio Cinema-এর মতো সমস্ত Jio অ্যাপের সাবস্ক্রিপশনও পাবেন। বর্তমানে, প্ল্যানটিতে আরও একটি অফার চলছে। এখন এটি রিচার্জ করলে Jiomart-এ ২০% ক্যাশব্যাক পাবেন।

বন্ধ করুন