বাংলা নিউজ > টেকটক > Vi-এর Rs. 299 রিচার্জ করলে OTT দেখেও সারা দিনে শেষ করতে পারবেন না ডেটা
কিছু বাড়তি সুবিধা দিচ্ছে Vi. যা দেয় না অন্য কোনও টেলিকম সংস্থা। নিজস্ব চিত্র

Vi-এর Rs. 299 রিচার্জ করলে OTT দেখেও সারা দিনে শেষ করতে পারবেন না ডেটা

  • গ্রাহকদের জন্য ২৯৯ টাকার ডেটা প্ল্যান এনেছে Vi. এই প্ল্যান চালু থাকবে ২৮ দিন। প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহক। সঙ্গে অফুরন্ত ফ্রি কল ও দিনে ১০০টি এসএমএস তো আছেই। সঙ্গে আরও কিছু বাড়তি সুবিধা দিচ্ছে Vi.

সম্প্রতি মোবাইল রিচার্জের দাম বেড়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন অনেকেই। গত নভেম্বরে ডেটা প্ল্যানের দাম ২০ – ২৫ শতাংশ বাড়িয়েছে প্রায় সমস্ত টেলিকম সংস্থা। যার ফলে খরচ বেড়েছে সাধারণ মানুষের। অনেকে বাধ্য হয়ে কমিয়েছেন ডেটার ব্যবহার। ফলে মিস হয়ে যাচ্ছে পছন্দের সিরিয়াল বা খেলা। কিন্তু সমস্যার সমাধানে এক দুর্দান্ত অফার এনেছে Vi. এই অফারে প্রায় পুরনো দরেই ডেটা পেতে পারেন আপনি।

গ্রাহকদের জন্য ২৯৯ টাকার ডেটা প্ল্যান এনেছে Vi. এই প্ল্যান চালু থাকবে ২৮ দিন। প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহক। সঙ্গে অফুরন্ত ফ্রি কল ও দিনে ১০০টি এসএমএস তো আছেই। সঙ্গে আরও কিছু বাড়তি সুবিধা দিচ্ছে Vi. যা দেয় না অন্য কোনও টেলিকম সংস্থা।

এই প্ল্যানের বাড়তি সুবিধা

১. অল নাইট ফিচারে আপনি পাবেন সারা রাত রাত হাই স্পিড ডেটা ফ্রি। রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত যত খুশি ডেটা ব্যবহার করতে পারেন আপনি। সেজন্য প্যাকের থেকে কাটা যাবে না কোনও ডেটা।

২. উইকএন্ড রোল ওভার ফিচারে সারা সপ্তাহ সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত যে ডেটা বেঁচে গিয়েছে তা শনি ও রবিবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। অর্থাৎ দিনের ডেটা দিনে খরচ না করতে পারলেও ডেটা নষ্ট হয়ে যাবে না।

৩. ডেটা ডিলাইট ফিচারে আপনার দিনের বরাদ্দ ১.৫ জিবি ডেটা ফুরিয়ে গেলেও বাড়তি কিছু ডেটা দেবে Vi. যার ফলে হোয়াটঅ্যাপ, ফেসবুকের মতো অ্যাপগুলি চালু রাখতে পারবেন আপনি।

৪. এছাড়া পাবেন Vi Tv & Movies-এর সাবসক্রিপশন।

সব মিলিয়ে হিসাব করলে দেখা যাচ্ছে কার্যত পুরনো প্যাকের দামেই গ্রাহকদের ডেটা দিচ্ছে Vi.

২৯৯ টাকায় একই রকম প্ল্যান রয়েছে Jio-রও। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা বরাদ্দ করে Jio. কিন্তু তাতে সারা রাত ফ্রি ডেটা বা উইকএন্ড রোলওভারের মতো ফিচার নেই। একই রিচার্জে রোজ ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ দেয় Airtel. সঙ্গে পাওয়া যায় আমাজন প্রাইম ভিডিয়ো ও Wink Music এর সাবক্রিপশন।

 

বন্ধ করুন