বাংলা নিউজ > টেকটক > Amazon Great Indian Festival Sale: ফোন ও অ্যাকসেরিজে দুর্দান্ত অফার, জেনে নিন
আজ রাতে শুরু হয়ে যাচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ২০২১ সেল। এবার সাধারণ সদস্যদের জন্য সেল শুরু হচ্ছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
আজ রাতে শুরু হয়ে যাচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ২০২১ সেল। এবার সাধারণ সদস্যদের জন্য সেল শুরু হচ্ছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

Amazon Great Indian Festival Sale: ফোন ও অ্যাকসেরিজে দুর্দান্ত অফার, জেনে নিন

  • এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা তাঁদের কেনাকাটার উপর ১০% ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

আজ রাতে শুরু হয়ে যাচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল ২০২১ সেল। এবার সাধারণ সদস্যদের জন্য সেল শুরু হচ্ছে।

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে জনপ্রিয় স্মার্টফোন, ইলেকট্রনিক্স, আমাজন ডিভাইস এবং অন্যান্য আইটেমে দুর্দান্ত ছাড় পাবেন। এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা তাঁদের কেনাকাটার উপর ১০% ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

iPhone কেনার প্ল্যান আছে?

ছবি : অ্যাপেল
ছবি : অ্যাপেল (Apple)

অবিশ্বাস্য হারে ছাড় দেওয়া হচ্ছে iPhone 11। মাত্র ৩৮,৯৯৯ টাকায় পাবেন আইফোন ইলেভেনের ৬৪ জিবি ভার্সন। ভারতে এখনও পর্যন্ত সবচেয়ে সস্তা দর এটি।

বাজেট Samsung ফোন

Samsung M12-এ পাবেন 48MP কোয়াড ক্যামেরা এবং 6,000 mAh ব্যাটারি। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে ৯,৪৯৯ টাকায় কিনতে পারবেন এই স্মার্টফোন।

আরেকটু যদি বেশি বাজেট থাকে, সেক্ষেত্রে রয়েছে Samsung M32। এই ফোনে রয়েছে 64MP ক্যামেরা এবং FHD+ 90Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে। দাম ১২,৪৯৯ টাকা। Samsung M32 5G পাবেন ১৬,৯৯৯ টাকায়।

Xiaomi-র স্মার্টফোন

বেস্টসেলার শাওমি ফোনেও দুর্দান্ত ডিল রয়েছে। দাম মাত্র ৬,৭৯৯ টাকা থেকে শুরু। সদ্য বাজারে আসা Redmi 10 Prime পাবেন ১১,৯৯৯ টাকায়। থাকছে ৫০ এমপি এআই কোয়াড ক্যামেরা এবং ভারতের প্রথম হেলিও G88 প্রসেসর।

অ্যাকসেরিজে দুর্দান্ত ছাড়

হেডফোন, স্মার্টফোনের কভার ইত্যাদিতে এই সেলের সময়ে দুর্দান্ত ছাড় পাবেন। তাই এগুলি কেনার পরিকল্পনা থাকলে এই সেলের সময়ে দাম যাচাই করে দেখতে পারেন।

বন্ধ করুন