বাংলা নিউজ > টেকটক > Amazon-এ বিশাল সেল, Redmi, Samsung, Realme-তে মিলছে বড়সড় ছাড়, হাতে পড়ে ২ দিন
ছবি : আমাজন (Amazon)
ছবি : আমাজন (Amazon)

Amazon-এ বিশাল সেল, Redmi, Samsung, Realme-তে মিলছে বড়সড় ছাড়, হাতে পড়ে ২ দিন

গত ৯ জুন শুরু হয়েছে সেল। আগামী ১২ জুন পর্যন্ত চলবে।

আমাজনে শুরু হল, Amazon Mobile Savings Days। এই সেলে স্মার্টফোন এবং অ্যাকসরিজের উপর মিলবে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়।

গত ৯ জুন শুরু হয়েছে সেল। আগামী ১২ জুন পর্যন্ত চলবে। সেল চলাকালীন, গ্রাহকদের অন্যান্য অফার, যেমন নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার এবং এইচডিএফসি কার্ডধারীদের অতিরিক্ত ছাড় দেওয়া হবে।

অ্যামাজনের এই সেলে OnePlus 9R এবং অন্যান্য ফোনে থাকছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। এর পাশাপাশি রিয়েলমি, স্যামসুং, ভিভো, শাওমি, ওয়ানপ্লাস, ওপ্পো এবং অন্যান্য স্মার্টফোনেও রয়েছে অনেক ভাল অফার। ইয়ারফোন এবং চার্জারের মতো স্মার্টফোন অ্যাকসেসরিজেও রয়েছে বড়সড় ছাড়।

Amazon Mobile Savings Days-এর অফার্স:

>> OnePlus 9R, OnePlus 9 বা OnePlus 9 Pro-তে এক্সচেঞ্জ অফারের আওতায় প্রায় ১১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন।

>> এইচডিএফসি(HDFC) ব্যাংকের কার্ডে OnePlus 9 সিরিজের ফোন কেনার ক্ষেত্রে ২ হাজার থেকে ৩ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। OnePlus 9R-এ ২ হাজার টাকা ছাড়, OnePlus 9 এবং OnePlus 9 Pro-তে ৩ হাজার টাকা ছাড় রয়েছে।

>> Oppo F17 ফোনে ১,৭৫০ টাকার ছাড় এবং ১ হাজার টাকার কুপন দেওয়া হচ্ছে।

>> Oppo F19 Pro+ 5G ২৫,৯৯০ টাকায় কেনা যাবে। এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কেনার ক্ষেত্রে ৩ হাজার টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

>> এইচডিএফসি কার্ডে Oppo A74 5G কেনার ক্ষেত্রে ২ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। অন্য কয়েকটি ওপ্পো স্মার্টফোনেও ছাড় এবং অফার রয়েছে।

>> Realme X7 (6GB + 128GB) কিনতে পারবেন ১৯,৯৯৯ টাকায়। এইচডিএফসি ব্যাংকের কার্ডধারীরা ৭৫০ টাকা ছাড় পাবেন। এই ফোনটির সঙ্গে অ্যামাজনের এক হাজার টাকার কুপনও মিলবে।

>> Realme Narzo 30A-তে ৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে ছাড় রয়েছে।

>> Redmi Note 9 (4 জিবি + 64 জিবি) কিনতে পারবেন ১০,৯৯০ টাকায়। এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডে পেমেন্ট করলে ৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

>> Mi 10i 5G-এ মিলবে অতিরিক্ত ২ হাজার টাকার ছাড়। এর পাশাপাশি এক্সচেঞ্জে ১৩,১০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া Redmi Note 10 Pro Max, Redmi 9 এবং Redmi note 10 Pro-তেও রয়েছে ছাড়।

বন্ধ করুন