বাংলা নিউজ > টেকটক > Amazon Prime Day Sale 2022: কম দামে স্বপ্নের ফোন কেনার বড়সড় সুযোগ
ছবি: আমাজন (Amazon)

Amazon Prime Day Sale 2022: কম দামে স্বপ্নের ফোন কেনার বড়সড় সুযোগ

Amazon Prime Day Sale-এ প্রাইম মেম্বাররা টিভি, ল্যাপটপ, মোবাইল থেকে শুরু করে জামাকাপড়ের উপর বিশেষ অফার পাবেন। এর পাশাপাশি নন-মেম্বারদের জন্যও অনেক টাকার ছাড় থাকবে।

আমাজন প্রাইম ডে সেল ২০২২ শুরু হতে মাত্র দুই সপ্তাহ বাকি। এর মধ্যেই সেলের বিভিন্ন অফারের তথ্য ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে, আগামী ১২ ও ১৩ জুলাই আমাজন প্রাইম ডে সেল হবে।

সেলে প্রাইম মেম্বাররা টিভি, ল্যাপটপ, মোবাইল থেকে শুরু করে জামাকাপড়ের উপর বিশেষ অফার পাবেন। এর পাশাপাশি নন-মেম্বারদের জন্যও অনেক টাকার ছাড় থাকবে।

Samsung Galaxy S22-এর মতো স্মার্টফোন, Apple MacBook Pro এবং Apple Watch SE-র মতো দামি ডিভাইসও কিছুটা ডিসকাউন্টে বিক্রি হবে। ফলে বাজেটের কথা ভেবে এতদিন কিনে না থাকলে, এই সুযোগ।

Amazon Prime Day Sale 2022-এর সেরা অফার্স

Samsung का Galaxy S22: চলতি বছরের শুরুতেই এই ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করেছে। Wired-এর রিপোর্ট অনুসারে, Amazon Prime Day Sale 2022-তে হ্যান্ডসেটটি প্রায় ৭,৮৮৯ টাকা ছাড়ে পাওয়া যাবে। S22 আল্ট্রাতেও প্রায় ১৯,৪৮৭ টাকা ছাড় পাবেন সেলে।

Apple MacBook Pro (১৬-ইঞ্চি, M1 Pro) : প্রায় ১৫,৭৭৯ টাকা ছাড়ে কিনতে পারবেন। অন্যদিকে M1 প্রো প্রসেসর সহ Apple এর MacBook Pro 2021-এও প্রায় ১৫ হাজার টাকা ছাড় পাবেন।

Apple Watch SE: প্রায় ৩,১৫৫ টাকা ছাড় পাবেন। অ্যাপেল ওয়াচ এসই-তে ফিটনেস এবং অ্যাক্টিভিটি ট্র্যাকার, হার্ট রেট মনিটর, রেটিনা ডিসপ্লে পাবেন। বর্তমানে বাজারের সেরা স্মার্টওয়াচগুলির মধ্যে একটি এটি।

উল্লেখ্য, এই ডিসকাউন্টগুলি বিভিন্ন ফাঁস হওয়া রিপোর্ট থেকে প্রাপ্ত। অফারের সঠিক বিবরণ সেল শুরু হওয়ার পরেই পাওয়া যাবে।

বন্ধ করুন