বাংলা নিউজ > টেকটক > Amazon Summer Sale 2022: ৮,০০০ টাকার মধ্যে সেরা স্মার্টফোন এগুলিই, নিজের জন্য বেছে নিন জলদি
ছবি : রেডমি (Redmi)
ছবি : রেডমি (Redmi)

Amazon Summer Sale 2022: ৮,০০০ টাকার মধ্যে সেরা স্মার্টফোন এগুলিই, নিজের জন্য বেছে নিন জলদি

এই হ্যান্ডসেটগুলিতে, আপনি দাম অনুযায়ী যথেষ্ট ভাল ডিসপ্লে ও ক্যামেরা পাবেন। তাছাড়া শক্তিশালী ব্যাটারিও পাবেন।

রবিবার আমাজন ইন্ডিয়াতে সামার সেলের শেষ দিন। সেরা ডিল এবং অফারে স্মার্টফোন কেনার আজই শেষ সুযোগ। আপনি যদি কম বাজেটে সেরা স্মার্টফোন পাওয়ার কথা ভাবেন, তবে এই প্রতিবেদনটি অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন।

এই প্রতিবেদনে Amazon Summer Sale-এ ৮ হাজার টাকার কম দামে বেস্ট সেলিং স্মার্টফোনের তালিকা পাবেন। এই হ্যান্ডসেটগুলিতে, আপনি দাম অনুযায়ী যথেষ্ট ভাল ডিসপ্লে ও ক্যামেরা পাবেন। তাছাড়া শক্তিশালী ব্যাটারিও পাবেন।

Redmi 9A স্পোর্ট

এই ফোনটি Amazon India-এ ৬,৯৯৯ টাকা দামে পাবেন। কোম্পানি এতে ৮০০ টাকার কুপন ডিসকাউন্ট দিচ্ছে। ২ GB RAM এবং ৩২ GB ইন্টারনাল স্টোরেজ অপশন পাবেন। ICICI, RBL বা Kotak Bank কার্ড দিয়ে দাম মেটাসে অতিরিক্ত ১০% ছাড় পাবেন। Redmi 9A স্পোর্টে Helio G25 প্রসেসর এবং ৫,০০০ mAh ব্যাটারি রয়েছে।

Techno Sport 8C

এতে ৬ GB RAM (৩ GB রিয়েল + ৩ GB ভার্চুয়াল) আছে। এটিই সবচেয়ে সস্তায় ভার্চুয়াল RAM-সহ ফোন। Amazon ইন্ডিয়ার সামার সেলের শেষ দিনে ফোনটি ৭,৯৪৯ টাকায় কিনতে পারবেন। ব্যাঙ্ক অফারের অধীনে, ফোনটি কিনলে আরও ১০% ছাড় পাবেন। ফোনটিতে ১৩ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ mAh ব্যাটারি রয়েছে।

Techno Pop 8C

২ GB RAM এবং ৩২ GB ইন্টারনাল স্টোরেজ-সহ এই ফোনটি সেলের শেষ দিনে মাত্র ৬,৫৯৯ টাকায় পাবেন। যদি ICICI, RBL বা Kotak Bank কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে অতিরিক্ত ১০% ছাড় পাবেন। এন্ট্রি লেভেল ফোনটিতে ৮ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ mAh ব্যাটারি রয়েছে।

Lava X2

লাভার ফোনটিতে ২ GB RAM এবং ৩২ GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। দাম বর্তমানে ৬,২৯৯ টাকা। ব্যাঙ্ক অফারের অধীনে, অতিরিক্ত ১০% ছাড়ে ফোনটি কিনতে পারবেন। ফোনটিতে, ৫,০০০ mAh ব্যাটারি এবং ৬.৫-ইঞ্চি HD + IPS ডিসপ্লে পাবেন। অক্টা-কোর প্রসেসর রয়েছে।

বন্ধ করুন