বাংলা নিউজ > টেকটক > ট্রেনের ওপর লাইন দিয়ে Scorpio, ভালো পরিবেষার জন্য রেলকে ধন্যবাদ মাহিন্দ্রার
ফাইল ছবি: টুইটার (Twitter)

ট্রেনের ওপর লাইন দিয়ে Scorpio, ভালো পরিবেষার জন্য রেলকে ধন্যবাদ মাহিন্দ্রার

মাহিন্দ্রা স্করপিও-র বিক্রি যে কতটা, তা বোঝার জন্য একটি ভিডিয়োই যথেষ্ট। ভিডিয়োতে দেখা যাচ্ছে বিশাল একটি মালবাহী ট্রেন। আর ট্রেনের ইঞ্জিনের পেছনে বগির উপর শুধুই সার সার মাহিন্দ্রা স্করপিও।

মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা টুইটারে খুব সক্রিয়। আনন্দ মাহিন্দ্রার অনেক টুইটের অন্তর্নিহিত অর্থ আছে। তিনি তার টুইটের মাধ্যমে অনেক মানুষের ভাগ্যও বদলে দিয়েছেন। এবার আনন্দ মাহিন্দ্রার যে টুইটটি আলোচনায় রয়েছে তা মাহিন্দ্রার বিখ্যাত গাড়ি স্করপিও সম্পর্কিত।

ভারতের সবচেয়ে জনপ্রিয় SUV-গুলির মধ্যে অন্যতম Mahindra Scorpio। তুলনামূলক কম দামেই এত বড় গাড়ি, এত ফিচার্স কল্পনাও করতে পারে না বেশিরভাগ সংস্থা। তার পাশাপাশি দুর্দান্ত রোড প্রেজেন্স-ও রয়েছে মাহিন্দ্রার এই গাড়ির। আর সেই কারণেই সাধারণ SUV ক্রেতা থেকে সরকারি দফতরের গাড়ি- সব ক্ষেত্রেই পছন্দের শীর্ষে থাকে মাহিন্দ্রার স্করপিও।

গাড়িটার চাহিদা-বিক্রি যে কতটা, তা বোঝার জন্য একটি ভিডিয়োই যথেষ্ট। ভিডিয়োতে দেখা যাচ্ছে বিশাল একটি মালবাহী ট্রেন। আর ট্রেনের ইঞ্জিনের পেছনে বগির উপর শুধুই সার সার মাহিন্দ্রা স্করপিও। প্ল্যাটফর্মের ওভারব্রিজ থেকে সম্ভবত কেউ ভিডিয়োটি করেছেন।

ভিডিয়োটি পোস্ট করে এক ব্যক্তি সংস্থার প্রধান, আনন্দ মাহিন্দ্রাকে ট্যাগ করেছেন। তিনি লিখেছেন, আজ বুঝলাম কেন স্করপিও সব সময়েই বাজারে উপলব্ধ থাকে। অর্থাত্ বুকিং করার সঙ্গে সঙ্গে গাড়ি ডেলিভারির বিষয়টি উল্লেখ করেন তিনি।

সেটা শেয়ার করেছেন আনন্দ মাহিন্দ্রা। তিনি বলেন, 'আপনি ঠিকই ধরেছেন, ক্লিপটি দেখে আমি খুব খুশি। তবে আমি ঠিক নিশ্চিত নই যে এটিই স্করপিওর প্রাপ্যতার কারণ কিনা। তবে পরিষেবার জন্য ভারতীয় রেলকে ধন্যবাদ।

দেখুন সেই ভিডিয়ো:

অনেকেই ট্রেনে করে গাড়ি সরবরাহের পন্থাকে পরিবেশের জন্য হিতকর বলে উল্লেখ করেছেন। আবার অনেকে মজা করে লিখেছেন, 'নিশ্চই রোহিত শেট্টি নতুন কোনও সিনেমার শুটিং করছেন। বোমা মেরে উড়িয়ে দেবেন বলে গাড়িগুলি আনছেন।'

আপনার মাহিন্দ্রা স্করপিও গাড়িটা কেমন লাগে?

বন্ধ করুন