বাংলা নিউজ > টেকটক > অনেক Vi গ্রাহকদের জন্য খারাপ খবর! আপনিও প্রভাবিত কিনা জেনে নিন
Vi-এর দোকান (MINT_PRINT)
Vi-এর দোকান (MINT_PRINT)

অনেক Vi গ্রাহকদের জন্য খারাপ খবর! আপনিও প্রভাবিত কিনা জেনে নিন

  • অনেক সার্কেলে বন্ধ হয়ে গিয়েছে একটি লোভনীয় স্কিম

দেশের বিভিন্ন সার্কেলে দ্বিগুণ ডেটার স্কিমটি বন্ধ করে দিয়েছে Vi। এতদিন দৈনিক চার জিবি ডেটা পাওয়া যাচ্ছিল এই স্কিমের আওতায়। কিন্তু এখন সেই আগের মতো দুই জিবি ডেটাই মিলবে। অর্থাৎ অনেকটা কম ডেটা পাবেন গ্রাহকরা। তবে এটা মাথায় রাখতে হবে সারা দেশের মধ্যে আপাতত শুধু অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানাতেই এই অফার বন্ধ করা হয়েছে। তাই বাকিরা এখনও সেই অফারটি উপভোগ করতে পারবেন। 

কিন্তু বিশেষজ্ঞরা মনে করছেন, একবার যখন দুটি সার্কেলে বন্ধ করা হয়েছে এই বিশেষ অফার, অন্য স্থানেও সেই পথে হাঁটতে পারে ভি। কারণ আর্থিক ভাবে ধুঁকছে সংস্থা। তাই কিছুটা যে তারা রাশ টানবে, সেটাই প্রত্যাশিত। বর্তমানে ডবল ডেটা বেনিফিট মেলে ২৯৯, ৪৯৯ ও ৬৯৯-এর প্যাকে। তবে এই ছাড়াও দৈনিক তিন জিবি ডেটার অফারও দিচ্ছে সংস্থা। 

এবার দেখে নিন বর্তমানে সংস্থার প্ল্যানগুলি- 

Vi 501 prepaid plan: 

এই স্কিমে আছে দৈনিক ৩ জিবি ডেটা ২৮ দিনের ভ্যালিডিটি সহ। আনলিমিটেড কলিং ও ১০০ এসএমএস ফ্রি করা যাবে দিনে। এছাড়াও এক বছরের জন্য Disney+ Hotstar দেখা যাবে ও একই সঙ্গে ব্যবহার করা যাবে Vi Movies and TV অ্যাপ। 

Vi 595 prepaid plan:

 এই স্কিমে আছে দুই জিবি দৈনিক ডেটা, আনলিমিটেড কলিং ও দিনে ১০০ এসএমএস। এছাড়াও আছে রোলওভার বেনিফিট। ৫৬ দিনের ভ্যালিডিটি আছে এই স্কিমে। এতে এক বছরের জন্য Zee5 Premium দেখা যাবে। এছাড়াও মিলবে Vi Movies and TV দেখার সুযোগ। 

Vi 701prepaid plan:

এতে দৈনিক তিন জিবি করে ডেটা মিলবে। এছাড়াও আছে আনলিমিটেড কলিং ও দিনে ১০০ এসএমএস। এক বছরের জন্য Disney+ Hotstar দেখতে পারবেন। অতিরিক্ত বেনিফিট থাকছে সপ্তাহাতে রোলওভার বেনিফিট, রাতে হাইস্পিড ইন্টারনেট ও Vi Movies and TV দেখার সুযোগ।

Vi 901 prepaid plan: 

এতে ৮৪ দিনের জন্য দৈনিক তিন জিবি করে ডেটা মিলবে। এতেও আছে Disney+ Hotstar. অন্য সব সুবিধাও এতে উপলব্ধ। অতিরিক্ত হিসেবে আছে ১৬ জিবি ডেটা। 

বন্ধ করুন