বাংলা নিউজ > টেকটক > সবচেয়ে সস্তায় ১২৫ সিসির বাইক আনল বাজাজ! জানুন স্পেসিফিকেশন

সবচেয়ে সস্তায় ১২৫ সিসির বাইক আনল বাজাজ! জানুন স্পেসিফিকেশন

ছবি- বাজাজ (Bajaj)

CT রেঞ্জের স্টাইলিং-ই বজায় রাখা হয়েছে। রেট্রো, মিনিমালিস্ট লুক। একেবারে সিম্পেল ডিজাইন। তার মধ্যেও যেন হালকা শৌখিনতার ছায়া আছে।

ভারতে CT 125X লঞ্চ করল বাজাজ। ভারতের সবচেয়ে সস্তার ১২৫ সিসি-র মোটরসাইকেল এটি। CT 125X বাজাজের CT রেঞ্জের সবচেয়ে শক্তিশালী বাইক। দামও রাখা হয়েছে আমজনতার সাধ্যের মধ্যেই।

ইঞ্জিন

Bajaj CT 125X-এ একটি 4 স্ট্রোক, এয়ার কুলড ১২৫cc সিঙ্গেল সিলিন্ডার, SOHC, DTSi ইঞ্জিন আছে। এটি ১০.৭৫ bhp এবং ১১ nm টর্ক উত্পন্ন করে। রয়েছে 5-স্পিড গিয়ারবক্স।

কেমন দেখতে?

CT রেঞ্জের স্টাইলিং-ই বজায় রাখা হয়েছে। রেট্রো, মিনিমালিস্ট লুক। একেবারে সিম্পেল ডিজাইন। তার মধ্যেও যেন হালকা শৌখিনতার ছায়া আছে।

গোল হ্যালোজেন হেডল্যাম্প রয়েছে। সামনের ফ্যাসিয়াতে হেডল্যাম্পের উপরে একটি এলইডি ডিআরএল-ও রয়েছে। ইন্ডিকেটর ল্যাম্পও হ্যালোজেন। অ্যানালগ স্পিডোমিটার রয়েছে।

বাইকটিতে লম্বা সিঙ্গেল সিট রয়েছে। পিলিয়ন রাইডারের জন্য টিএম ফোম এবং গ্র্যাব রেল পাবেন। পিছনের গ্র্যাব রেলটি মালপত্র বহনের কাজেও ব্যবহার করা যেতে পারে। ইঞ্জিন সুরক্ষিত রাখতে বেলি প্যান এবং ক্র্যাশ গার্ডও রয়েছে।

সামনের চাকায় ৮০/১০০ সেকশন ১৭ ইঞ্চি টিউবলেস টায়ার আছে। পিছনের চাকায় ১০০/৯০ সেকশন ১৭ ইঞ্চি টিউবলেস টায়ার রয়েছে। অ্যালয় হুইলের অপশনও রয়েছে। সামনের সাসপেনশনে ১২৫ এমএম ট্রাভেল-সহ টেলিস্কোপিক এবং পিছনের সাসপেনশনে ১০০ এমএম ট্রাভেল-সহ নাইট্রোক্স সেটআপ রয়েছে। ১,২৮৫ এমএম হুইলবেস। রাইডার সিটের উচ্চতা ৮১০ এমএম।

স্ট্যান্ডার্ড এবং ডিস্ক ব্রেক ভেরিয়েন্টের অপশন মিলবে।

Bajaj CT 125X একটি কমিউটার মাস সেগমেন্টের মোটরসাইকেল। তাই সেই মতোই দাম রাখা হয়েছে। Bajaj CT 125X স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের দাম ৭১,৩৫৪ টাকা (এক্স-শোরুম)। Bajaj CT 125 X ডিস্ক ব্রেক ভেরিয়েন্টের দাম ৭৪,৫৫৪ টাকা (এক্স-শোরুম)।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.