বাংলা নিউজ > টেকটক > আগামী বছরের মধ্যে গোটা Pulser সিরিজ আপডেট করবে বাজাজ
নতুন দুই পালসার। ছবি : বাজাজ (Bajaj)
নতুন দুই পালসার। ছবি : বাজাজ (Bajaj)

আগামী বছরের মধ্যে গোটা Pulser সিরিজ আপডেট করবে বাজাজ

  • আগামী বছর এই মোটরসাইকেলগুলি একের পর এক লঞ্চ হবে। বিশেষজ্ঞদের মতে, যেহেতু ১২৫ সিসি ও ১৫০ সিসি পালসারের বিক্রি বেশি, তাই এই ২টি মোটরসাইকেলকে আগে প্রকাশ্যে আনতে পারে বাজাজ।

চলতি সপ্তাহেই ২৫০ সিসি সেগমেন্টে নতুন পালসার লঞ্চ করেছে বাজাজ। সেই উন্মাদনা কাটতে না কাটতেই সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী বছর ১৫০ সিসি ও ২০০ সিসি পালসারও আপডেট করবে তারা।

বাজাজের তরফে জানানো হয়েছে, বর্তমানে বাজারে থাকা ২৫০ সিসির কম সমস্ত মডেল তৈরি করা বন্ধ করে দেবে তারা। বদলে ১২৫ সিসি থেকে ২০০ সিসির মধ্যে বেশ কয়েকটি নতুন পালসার লঞ্চ করবে সংস্থাটি। আগামী বছর এই মোটরসাইকেলগুলি একের পর এক লঞ্চ হবে। বিশেষজ্ঞদের মতে, যেহেতু ১২৫ সিসি ও ১৫০ সিসি পালসারের বিক্রি বেশি, তাই এই ২টি মোটরসাইকেলকে আগে প্রকাশ্যে আনতে পারে বাজাজ।

চলতি সপ্তাহে ২টি নতুন পালসার মোটরসাইকেল লঞ্চ করেছে বাজাজ। বাজাজ পালসার N250 ও F250 নামে এই ২ মোটরসাইকেলে রয়েছে ২৪৯ সিসি সিঙ্গল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। যা থেকে ২৪ অশ্বশক্তি ও ২১ নিউটর মিটার টর্ক পাওয়া যায়। মোটরসাইকেলদুটিতে ৫ স্পিড গিয়ারবক্স ও স্লিপার ক্লাচ রয়েছে। এছাড়া রয়েছে মনোশক সাসপেনশন, ডুয়াল ABS-এর মতো ফিচার।

 

বন্ধ করুন