বাংলা নিউজ > টেকটক > Best 100km Mileage Bikes: পুজোয় নজরে রাখুন ৪টি ভাল মাইলেজের মডেল
ফাইল ছবি: হিরো ও বাজাজ (Hero & Bajaj)

Best 100km Mileage Bikes: পুজোয় নজরে রাখুন ৪টি ভাল মাইলেজের মডেল

Best 100km Mileage Bikes: বেশি মাইলেজের বাইক কেনার পরিকল্পনা থাকলে, এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন। আর তাহলেই বাজারের সেরা ৪টি মোটরসাইকেলের কথা জানতে পারবেন, যেগুলির দামও সস্তা, মাইলেজও বেশি দেয়। ফলে কেনার খরচও কমবে, আবার তেলের খরচও বাঁচাতে পারবেন।

Best Mileage Bikes In India: উৎসবের মরসুম। সামনেই পুজো। এমন সময়ে অনেকেই মোটরসাইকেল কেনেন। এদিকে তেলের দামের বিষয়টিও মাথায় রাখতে হবে। তাই বেশি মাইলেজের বাইক কেনার পরিকল্পনা থাকলে, এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন। আর তাহলেই বাজারের সেরা ৪টি মোটরসাইকেলের কথা জানতে পারবেন, যেগুলির দামও সস্তা, মাইলেজও বেশি দেয়। ফলে কেনার খরচও কমবে, আবার তেলের খরচও বাঁচাতে পারবেন। আরও পড়ুন: Bikes Under 1 lakh: দাম একেবারে সস্তা, ১ লক্ষ টাকার কমেই পাবেন এই ৮টি মোটরসাইকেল

TVS Sport

TVS Sport-এর দাম ৬০ হাজার টাকা(এক্স-শোরুম) থেকে শুরু। ৬৬ হাজার টাকা পর্যন্ত দাম হতে পারে (ভেরিয়েন্টের উপর নির্ভর করে)। এটি টিভিএস কোম্পানির সবচেয়ে বেশি বিক্রি হওয়া মোটরসাইকেল। রয়েছে ১০৯cc-র ইঞ্জিন। সর্বোচ্চ ৮.১৮bhp পাওয়ার জেনারেট করে।

TVS-এর ওয়েবসাইট অনুসারে, বাইকটি ১১০km পর্যন্ত মাইলেজ দিতে পারে। রক্ষণাবেক্ষণের খরচও খুব কম।

Hero HF DELUXE

Hero HF ডিলাক্সের দাম ৫৬,০৭০ টাকা(এক্স-শোরুম) থেকে শুরু। দাম ৬৩,৭৯০ টাকা পর্যন্ত(ভেরিয়েন্টের উপর নির্ভর করে)। ৯৭.২cc ইঞ্জিন থাকছে। এটি ৫.৯kw সর্বোচ্চ শক্তি এবং ৮.৫Nm পিক টর্ক জেনারেট করে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে, গ্রাহকের রিভিউ দেখিয়েই দাবি করা হয়েছে যে এটি ১০০ কিলোমিটারেরও বেশি মাইলেজ দিতে পারে।

Bajaj Platina 100

Bajaj Platina 100-র দাম শুরু হচ্ছে ৫৩ হাজার টাকা থেকে (এক্স-শোরুম)। ১০২ cc 4-স্ট্রোক, DTS-i, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকছে। ৫.৮ kW সর্বোচ্চ পাওয়ার এবং ৮.৩ Nm পিক টর্ক জেনারেট করে। 4-স্পিড গিয়ারবক্স পাবেন। এটি ৭০ কিলোমিটারেরও বেশি মাইলেজ দিতে পারে। সর্বোচ্চ গতিবেগ ৯০ কিলোমিটার প্রতি ঘণ্টা।

Bajaj CT110X 

Bajaj CT110X-এর দাম শুরু হচ্ছে ৬৬ হাজার থেকে (এক্স-শোরুম)। Bajaj CT110X-এ ১১৫.৪৫cc 4-স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন পাবেন। আরও পড়ুন: CT 125X: সবচেয়ে সস্তায় ১২৫ সিসির বাইক আনল বাজাজ! জানুন স্পেসিফিকেশন

এটি ৮.৬ PS সর্বোচ্চ পাওয়ার এবং ৯.৮১ Nm পিক টর্ক জেনারেট করে। 4-স্পিড গিয়ারবক্স থাকছে। ৭০ কিলোমিটারের বেশি মাইলেজ দেয় বাজাজ সিটি ১১০এক্স।

বন্ধ করুন