বাংলা নিউজ > টেকটক > Best economical cars- সাধ্যের মধ্যে সাধপূরণ! চার লাখের মধ্যেই পাবেন এই ৩টি দারুণ গাড়ি

Best economical cars- সাধ্যের মধ্যে সাধপূরণ! চার লাখের মধ্যেই পাবেন এই ৩টি দারুণ গাড়ি

ছবি: এডিটেড (HT Bangla)

নতুন গাড়ি কেনার পরিকল্পনা আছে? কিন্তু বেশি খরচ করতে চাইছেন না? চিন্তা নেই, কম দামের মধ্যেই পাবেন এই ৩টি হ্যাচব্যাক গাড়ি। দাম ৪ লক্ষ টাকার মধ্যেই।

ভারতে হ্যাচব্যাক গাড়ির চাহিদাই সবচেয়ে বেশি। দাম কম, মাইলেজও ভালো। তাছাড়া এখন বেশিরভাগ পরিবারই ছোট। ফলে খুব বড় গাড়ির প্রয়োজনও নেই। ছোট গাড়ি চালানো, পার্কিং করাও সহজ।

আপনারও কি নতুন গাড়ি কেনার পরিকল্পনা আছে? কিন্তু বেশি খরচ করতে চাইছেন না? চিন্তা নেই, কম দামের মধ্যেই পাবেন এই ৩টি হ্যাচব্যাক গাড়ি। দাম ৪ লক্ষ টাকার মধ্যেই।

Maruti Alto

 ছবি : মারুতি সুজুকি 
 ছবি : মারুতি সুজুকি  (Maruti Suzuki)

দুই দশক ধরে ভারতের বাজারে রয়েছে এই গাড়ি। দাম ৩.৩৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। Maruti Suzuki Alto-তে 0.8-লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে। এটি ৪৭bhp এবং ৬৯Nm টর্ক জেনারেট করে।

সিএনজি অপশনও পাবেন। সিএনজি-তে মাইলেজ ৩১ কিলোমিটারের বেশি।

পাবেন ৭-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, রিভার্স পার্কিং সেন্সর, সামনে এবং পিছনের বোতল হোল্ডার, পাওয়ার উইন্ডো, রিমোট কি-লেস এন্ট্রি এবং সামনে ডুয়াল এয়ারব্যাগ। রয়েছে প্রিমিয়াম ডুয়াল টোন ড্যাশবোর্ডও।

Maruti Suzuki S-Presso

ছবি: মারুতি সুজুকি
ছবি: মারুতি সুজুকি (Maruti Suzuki)

মারুতি সুজুকি এস-প্রেসোর দাম ৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। থাকছে 1.0-লিটার 3-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এটি 67bhp/90Nm জেনারেট করে। অল্টোর মতোই, এটিও সিএনজি অপশনে পাওয়া যাবে। এটিতেও ৩১ কিলোমিটারের বেশি মাইলেজ পাবেন।

ফিচার্সের তালিকায় সেন্ট্রাল মাউন্টেড ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, মারুতি স্মার্ট প্লে স্টুডিয়ো-সহ টাচস্ক্রিন সিস্টেম, ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, ইউএসবি এবং ১২-ভোল্ট সুইচ, স্টিয়ারিং মাউন্ট কন্ট্রোলের মতো সুবিধা রয়েছে।

Datsun redi-GO

ফাইল ছবি: ডাটসুন
ফাইল ছবি: ডাটসুন (Datsun)

ডাটসুন রেডি-গো হ্যাচব্যাকের দাম ৩.৮৩ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। এতে ০.৮ লিটার এবং ১ লিটার পেট্রোল ইঞ্জিন থাকছে। ২২ kmpl পর্যন্ত মাইলেজ পাবেন।

এলইডি ডিআরএল, এলইডি ফ্রন্ট ফগ ল্যাম্প, ডিজিটাল ট্যাকোমিটার, নতুন ডুয়াল-টোন ১৪-ইঞ্চি হুইল কভার, অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ ৮-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং কি-লেস এন্ট্রির মতো ফিচার্স পাবেন।

টেকটক খবর

Latest News

T20 WC 2024-র আগেই প্রাক্তন অজি ক্রিকেটারের হাতে দলের কোচিং দায়িত্ব তুলে দিল USA মুজাফ্ফরনগর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মামলা করতেই বাড়ল নম্বর, মাধ্যমিকের মেধাতালিকায় উঠল নাম, এতদিন কী করছিল পর্ষদ? কাজিরাঙা লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য প্রথম দফায় নিশীথ সহ ৯ কেন্দ্রীয় মন্ত্রীর ভাগ্য পরীক্ষা! দৌড়ে ২ প্রাক্তন CM অভিনয় নয় গান, নিজের মাতৃভাষায় জমিয়ে গাইলেন 'পাঞ্জাবি কুড়ি' পরিণীতি অধীরকে 'গো ব্যাক স্লোগান', মেজাজ হারিয়ে ধাক্কা..! যা ঘটল দেখুন ভিডিয়োয় একদিকে ভোট, তার উপর IPL,এই বাজারে কী হাল রচনার দিদি নম্বর ১ আর সৌরভের দাদাগিরি-র ডিব্রুগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য Video: রঙ পাল্টে আকাশ যেন সবুজ! প্রবল ঝড়, বৃষ্টির পর দুবাইতে বিরল দৃশ্য

Latest IPL News

আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.