বাংলা নিউজ > টেকটক > Flipkart Republic Day Sale 2023: Flipkart-এ Republic Day সেল শুরু! দারুণ ছাড় পাবেন এই ৫ স্মার্টফোনে, কমেছে দাম

Flipkart Republic Day Sale 2023: Flipkart-এ Republic Day সেল শুরু! দারুণ ছাড় পাবেন এই ৫ স্মার্টফোনে, কমেছে দাম

Samsung Galaxy M33 5G। ছবি সৌজন্যে: স্যামসাং (Samsung)

আগামী ৩১ জানুয়ারি সেল শেষ হবে। স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে তাই এই সেলে নজর রাখতে পারেন। ক্রেতা টানতে ভাল এক্সচেঞ্জ অফার এবং 'নো-কস্ট' EMI দিচ্ছে ফ্লিপকার্ট। ফলে ২৫,০০০ টাকার মধ্যে কোনও স্মার্টফোন কিনতে চাইলে এখনই সেরা সময়। ফ্লিপকার্টে ইতিমধ্যে সেল শুরু হয়ে গিয়েছে।

সামনেই প্রজাতন্ত্র দিবস। আর প্রতি বছরের মতোই 'রিপাবলিক ডে সেলে'র পসরা সাজিয়েছে ই-কমার্স ওয়েবসাইটগুলি। Flipkart-এবং Amazon-এ ইতিমধ্যেই প্রজাতন্ত্র দিবসের সেল শুরু হয়ে গিয়েছে। ফ্লিপকার্ট বিশেষত মোবাইল ফোনের জন্য বিশেষ সেলের ঘোষণা করেছে।

২৪ জানুয়ারি থেকে ফ্লিপকার্টে সেল শুরু হচ্ছে। চলবে টানা এক সপ্তাহ ধরে। আগামী ৩১ জানুয়ারি সেল শেষ হবে। স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে তাই এই সেলে নজর রাখতে পারেন। ক্রেতা টানতে ভাল এক্সচেঞ্জ অফার এবং 'নো-কস্ট' EMI দিচ্ছে ফ্লিপকার্ট। ফলে ২৫,০০০ টাকার মধ্যে কোনও স্মার্টফোন কিনতে চাইলে এখনই সেরা সময়। ফ্লিপকার্টে ইতিমধ্যে সেল শুরু হয়ে গিয়েছে। আর এই সেলে অফারে কিনতে পারবেন, এমন কয়েকটি ফোনের তালিকা পাবেন এই প্রতিবেদনে। আরও পড়ুন: 5G Phones under 20k: মাত্র ২০ হাজার টাকার মধ্যেই পাবেন এই ৫টি স্মার্টফোন

Xiaomi 11i Hypercharge 5G

সেলে ফ্লিপকার্টে শাওমি-র এই স্মার্টফোন ২৩,২৪৯ টাকায় পাবেন। Xiaomi 11i হাইপারচার্জে প্রসেসর হিসাবে পাবেন মিডিয়াটেক ডাইমেনসিটি 920। রিয়ার ক্যামেরা 108MP-এর। তার পাশাপাশি 8MP এবং 2MP ক্যামেরাও রয়েছে। Xiaomi-র দাবি স্মার্টফোনটি বেশ দ্রুত চার্জ নেয়। মাত্র ১৩ মিনিটের মধ্যে ৫০% পর্যন্ত চার্জ হয়ে যাবে। বিশদে জানতে ক্লিক করুন: Xiaomi 11i Hypercharge 5G: মাত্র ১৫ মিনিটে ফুল চার্জ! দামও সাধ্যের মধ্যে

Realme 9 Pro+ 5G

চলতি সেলে রিয়েলমি-র এই ফোন ২২,৯৯৯ টাকায় পাবেন। অরোরা গ্রিন, মিডনাইট ব্ল্যাক এবং সানরাইজ গ্রিন হল কালার অপশন পাবেন। সেলফি এবং ভিডিয়ো কলের জন্য সামনে একটি 16MP ক্যামেরা রয়েছে। 4,500mAh ব্যাটারি পাবেন।

Motorola Edge 30

Flipkart-এ এই ফোনে ৫,০০০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাবেন। এই স্মার্টফোনে Qualcomm Snapdragon 778G প্রসেসর রয়েছে। পিছনে 50MP প্রাইমারি ক্যামেরা পাবেন। সামনে 32MP সেলফি ক্যামেরা।

Vivo T1 Pro 5G

Vivo-র এই 5G স্মার্টফোন Flipkart-এ ২৩,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। এতে 128GB ইন্টারনাল স্টোরেজ সহ 6GB RAM রয়েছে। Qualcomm Snapdragon 778G 5G প্রসেসর পাবেন। ব্যাটারি 4,700mAh। স্মার্টফোনের পিছনে একটি ট্রিপল ক্যামেরা রয়েছে। 8MP এবং 2MP সেন্সর পাবেন। সেই সঙ্গে 64MP প্রাইমারি সেন্সর রয়েছে।

Samsung Galaxy M33 5G

Samsung-এর এই ফোন ফ্লিপকার্টে ১৯,৯৪৭ টাকায় পেয়ে যাবেন। Samsung Galaxy M33 5G-তে 6,000mAh ব্যাটারি রয়েছে। 50MP রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। এই ফোনের বিষয়ে বিশদে জানতে ক্লিক করুন: Samsung Galaxy M33 5G: সাধ্যের মধ্যেই অ্যান্ড্রয়েড স্মার্টফোন, জানুন দাম, Specs

আরও পড়ুন: মাত্র ১৫ হাজার টাকার মধ্যে স্যামসাং-এর ৫টি ফোন

 

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

KKR তারকার ব্যাটিং ঝড়, লঙ্কার বিরুদ্ধে অল্পের জন্য সম্মান বাঁচাল আফগানিস্তান ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল গালে স্পাইডার ম্যান স্টিকার, কেক কেটে জন্মদিন জেহ-র! এল রাহা, ইনায়া, বায়ু-রা 'এমন পিচ আগে কখনও দেখিনি', রাঁচির বাইশগজের সম্ভাব্য চরিত্র নিয়ে ধোঁয়াশায় স্টোকস ডিজিটাল যুগেও চশমা ছাড়া থাকবে আপনার শিশু! ছোটদের চোখের যত্ন নিন এভাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.