বাংলা নিউজ > টেকটক > Black Friday 2021 Sales: সস্তায় ফোন কেনার দুর্দান্ত সুযোগ! মিস করবেন না
 ছবি : টুইটার (Twitter)
 ছবি : টুইটার (Twitter)

Black Friday 2021 Sales: সস্তায় ফোন কেনার দুর্দান্ত সুযোগ! মিস করবেন না

  • Xiaomi-র সেল আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। অন্যদিকে রিলায়েন্স ডিজিটাল এবং ক্রোমার ব্ল্যাক ফ্রাইডে সেল আগামী ২৯ নভেম্বর পর্যন্ত চলবে।

রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা এবং অন্যান্য বেশ কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মে ব্ল্যাক ফ্রাইডে সেল। আর তাতেই ছাড় পাবেন স্মার্টফোন-সহ বেশ কিছু ইলেকট্রনিক্সে।

 

চিনা সংস্থা Xiaomi-ও ভারতে একটি ব্ল্যাক ফ্রাইডে সেল চালাচ্ছে। ইতিমধ্যেই সেই সেল তার অফিসিয়াল অনলাইন স্টোরে লাইভ। Xiaomi-র সেল আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। অন্যদিকে রিলায়েন্স ডিজিটাল এবং ক্রোমার ব্ল্যাক ফ্রাইডে সেল আগামী ২৯ নভেম্বর পর্যন্ত চলবে।


লিস্টে আছে : 

1. Xiaomi Mi 11X 5G

2. OnePlus 9

3. Samsung Galaxy S21+

4. Samsung Galaxy M11

 

1

Xiaomi Mi 11X 5G : Flipkart-এ এখন ২৪,৯০০ টাকায় পাবেন। ভারতে ২৯,৯৯৯ টাকায় এটি লঞ্চ হয়েছিল। অর্থাত্ প্রায় ৫,০৯৯ টাকা ছাড় পেয়ে যাবেন।

ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার এবং Mi এক্সচেঞ্জের মাধ্যমে ছাড়ের পাশাপাশি ৫,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও পাবেন। অর্থাত্ ক্রেতারা Mi.com-এর মাধ্যমে ২০,০০০ টাকারও কম দামে Mi 11X কিনতে পারবেন।

2

OnePlus 9 : Amazon-এ ৪৯,৯৯৯ টাকায় OnePlus 9 5G পাবেন। তবে ডিসকাউন্ট কুপন রিকোয়েস্ট করতে পারেন। OnePlus-এ Amazon-এ ৫,০০০ টাকার ডিসকাউন্ট কুপন আছে। চেক আউটের সময়ে এটার রিকোয়েস্ট করতে এবং ছাড় পেতে পারেন৷ তাছাড়া পুরনো ফোনের মডেল ও কন্ডিশনের উপর নির্ভর করে ১৪,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

3

Samsung Galaxy S21+ : Samsung Galaxy S21+ Croma-র অনলাইন স্টোরে বড়সড় ছাড়ে পাবেন। এখন সেখানে ৬০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। বছরের শুরুতে এটি ৮১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। অর্থাত্ প্রায় ২১,০০০ টাকা ছাড় পাবেন। আইফোনের বদলে অন্য কিছু চাইলে এটা উইশলিস্টে রাখতে পারেন।

4

Samsung Galaxy M11 : বাজেট ফোনেও পাবেন ছাড়। Croma-র স্টোরে ১,০০০ টাকা ছাড় পাবেন। এখন দাম ৯,৯৯৯ টাকা। আগে দাম ছিল ১০,৯৯৯ টাকা।

বন্ধ করুন