বাংলা নিউজ > টেকটক > Black Friday 2021 Sales: ল্যাপটপ, গ্যাজেটসে বড়সড় ছাড়, কোথায় পাবেন? জেনে নিন
ফাইল ছবি : অ্যাপেল (Apple)

Black Friday 2021 Sales: ল্যাপটপ, গ্যাজেটসে বড়সড় ছাড়, কোথায় পাবেন? জেনে নিন

  • বেশ কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মে চলছে ব্ল্যাক ফ্রাইডে সেল। আর তাতেই ছাড় পাবেন স্মার্টফোন-সহ বেশ কিছু ইলেকট্রনিক্সে।

রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা এবং অন্যান্য বেশ কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মে ব্ল্যাক ফ্রাইডে সেল। আর তাতেই ছাড় পাবেন স্মার্টফোন-সহ বেশ কিছু ইলেকট্রনিক্সে।

চিনা সংস্থা Xiaomi-ও ভারতে একটি ব্ল্যাক ফ্রাইডে সেল চালাচ্ছে। ইতিমধ্যেই সেই সেল তার অফিসিয়াল অনলাইন স্টোরে লাইভ। Xiaomi-র সেল আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। অন্যদিকে রিলায়েন্স ডিজিটাল এবং ক্রোমার ব্ল্যাক ফ্রাইডে সেল আগামী ২৯ নভেম্বর পর্যন্ত চলবে।

Mi Smart Band 5 : Xiaomi-র Mi Smart Band 5 ২,২৯৯ টাকায় পাবেন। ভারতে এটি ২,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। স্মার্ট ব্যান্ডটি কালো, নেভি ব্লু, টিল, বেগুনি এবং কমলা স্ট্র্যাপের অপশনে পাবেন। Mi.com থেকে কিনতে পারবেন।

Xiaomi Mi Robot Vacuum-Mop P: এটি লঞ্চের সময়ে দাম ছিল ২৯,৯৯৯ টাকা। তবে এখন ব্ল্যাক ফ্রাইডে সেলে এটি ২১,৯৯৯ টাকায় পাবেন। এছাড়াও ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

Lenovo IdeaPad : তুলনামূলক কম বাজেটে গেমিং ল্যাপটপ চাইলে এটা ভাল অপশন। Croma-র সেলে ৫৬,৯৯০ টাকায় পাবেন। এমনিতে এমআরপি ৭৫,৯৯০ টাকা।

Apple's MacBook Air : M1 চিপ সহ Apple-এর MacBook Air সেলে ৮৫,৯০০ টাকা থেকে শুরু। HDFC ব্যাঙ্ক কার্ডে ৭,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকেরও অফার রয়েছে।

বন্ধ করুন