বাংলা নিউজ > টেকটক > Bounce Infinity E1 e Scooter: একেবার সস্তায় পাবেন এই ই-স্কুটার, বুক করা যাবে ৪৯৯ টাকা, জেনে নিন স্পেসিফিকেশন
ছবি : বাউন্স (Bounce)
ছবি : বাউন্স (Bounce)

Bounce Infinity E1 e Scooter: একেবার সস্তায় পাবেন এই ই-স্কুটার, বুক করা যাবে ৪৯৯ টাকা, জেনে নিন স্পেসিফিকেশন

  • দেখে নিন।

মাত্র ৩৬,০০০ টাকায় ই-স্কুটার। লঞ্চ হল বেঙ্গালুরুর সংস্থা বাউন্সের প্রথম ই-স্কুটার Bounce Infinity E1। এটিই প্রথম ই-স্কুটার যার সঙ্গে 'ব্যাটারি অ্যাজ এ সার্ভিস' অপশন পাবেন। এর জন্য, আপনাকে একটি সাবস্ক্রিপশন প্ল্যানও বেছে নিতে হবে। এর বিশদ বিবরণ শীঘ্রই কোম্পানির ওয়েবসাইটে পাওয়া যাবে।

ব্যাটারি এবং চার্জার সহ-স্কুটারটির দাম ৬৮,৯৯৯ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। ব্যাটারি-এ-সার্ভিস স্কুটারগুলির দাম ৪৫,০৯৯ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) থেকে ডিলারশিপ নেটওয়ার্ক এবং অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে প্রি-বুকিং থেকে শুরু হয়েছে। মার্চ থেকে ডেলিভারি হবে। গ্রাহকরা সর্বনিম্ন ৪৯৯ টাকা(রিফান্ডেবল) দিয়ে স্মার্ট স্কুটারটি প্রি-বুক করতে পারবেন।

Bounce Infinity E1 পাঁচটি রঙের অপশনে পাবেন: স্পোর্টি রেড, স্পার্কল ব্ল্যাক, পার্ল হোয়াইট, ড্যাসেট সিলভার এবং গ্রে। কোম্পানি এটির সঙ্গে ৩ বছর বা ৫০ হাজার কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি দিচ্ছে। বাউন্স ইনফিনিটি 39AH ওয়াটারপ্রুফ IP67 রেটযুক্ত 48V ব্যাটারি দ্বারা চালিত। মোটর 83Nm টর্ক জেনারেট করে। এটি একটি চার্জে ৮৫ কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে পারে। সর্বোচ্চ গতি ৬৫ কিমি/ঘণ্টা। বাউন্স ইনফিনিটি ৮ সেকেন্ডে ০ থেকে ৪০ কিমি প্রতি ঘণ্টা বেগে অ্যাক্সেলারেট করতে পারে।

বন্ধ করুন