বাংলা নিউজ > টেকটক > BSNL: মাসে মাত্র ১২৫ টাকা খরচ! এই প্ল্যানের কথা জানেন?
 ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা  (HT Bangla/Soumick Majumdar)
 ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা  (HT Bangla/Soumick Majumdar)

BSNL: মাসে মাত্র ১২৫ টাকা খরচ! এই প্ল্যানের কথা জানেন?

  • এই প্রতিবেদনে BSNL-এর সেই প্ল্যানগুলির বিষয়ে জানতে পারবেন, যেগুলি একবার রিচার্জ করলেই এক বছরের জন্য নিশ্চিন্ত। আসুন জেনে নেওয়া যাক।

Jio, Airtel এবং Vi-র সঙ্গে এখন পাল্লা দিয়ে উঠে পড়ে লেগেছে BSNL। একের পর এক সস্তার নতুন প্ল্যান লঞ্চ করছে। পাশাপাশি পুরানো প্ল্যানের বেনিফিটও বাড়িয়ে চলেছে। আনলিমিটেড ডেটা, কলিং, এসএমএস সহ অনেক সুবিধাই দেওয়া হচ্ছে। এছাড়াও, থাকছে লম্বা ভ্যালিডিটি। এই প্রতিবেদনে BSNL-এর সেই প্ল্যানগুলির বিষয়ে জানতে পারবেন, যেগুলি একবার রিচার্জ করলেই এক বছরের জন্য নিশ্চিন্ত। আসুন জেনে নেওয়া যাক।

BSNL-এর ১,৪৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে, ব্যবহারকারীরা মোট ২৪GB ডেটা, সীমাহীন ভয়েস কলিং এবং ১০০ SMS/দিন পাবেন। BSNL-এর ১,৪৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। অর্থাত্ প্রতি মাসে ১২৫ টাকা খরচ করতে হবে। অর্থাত্ প্রাথমিকভাবে অনেক টাকা মনে হলেও, আখেরে এটি অন্যান্য কোম্পানির তুলনায় খুবই কম।

BSNL-এর ২,৩৯৯ টাকার প্ল্যান

BSNL-এর ২,৩৯৯ টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, ১০০ SMS/দিন এবং ৩GB দৈনিক ডেটা পাবেন। এমনিতে প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিনের। কিন্তু এখন অফার আছে। তাতে ব্যবহারকারীরা অতিরিক্ত ৭৫ দিন পাবেন। ফলে মোট ৪৪০ দিন। Eros Now-এর সাবস্ক্রিপশনও পাবেন।

BSNL-এর ১,৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ৬০০ GB ডেটা পাবেন। রয়েছে সীমাহীন ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি SMS। Eros Now-এর সাবস্ক্রিপশনও পাবেন।

বন্ধ করুন