বাংলা নিউজ > টেকটক > Maruti Suzuki-র গাড়ি কেনা আরও সহজ, দুই গাড়ির জন্য চালু অনলাইন স্মার্ট ফিনান্স
ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)

Maruti Suzuki-র গাড়ি কেনা আরও সহজ, দুই গাড়ির জন্য চালু অনলাইন স্মার্ট ফিনান্স

নেক্সা বা এরিনার অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এই সংক্রান্ত যাবতীয় তথ্য পাবেন গ্রাহকরা। সেখান থেকেই নতুন ফিনান্স পরিষেবার আবেদন করা যাবে।

ক্রেতাদের সুবিধার্থে নতুন অনলাইন ফিনান্স  সার্ভিস চালু করল মারুতি সুজুকি। অনলাইন নিজের ফোন থেকেই এবার ক্রেতারা গাড়ির ফিনান্স করতে পারবেন, জানিয়েছে সংস্থা।

এরিনা ও নেক্সা গ্রাহকরা নতুন স্মার্ট ফিনান্স স্কিমের সুবিধা পাবেন। সমগ্র ভারতেই এটি চালু হয়েছে। নেক্সা বা এরিনার অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এই সংক্রান্ত যাবতীয় তথ্য পাবেন গ্রাহকরা। সেখান থেকেই নতুন ফিনান্স পরিষেবার আবেদন করা যাবে।

এর আগে মারুতি সুজুকিই ভারতে প্রথম মাল্টি ফিনান্সিয়ার পরিষেবা এনেছিল। এর মাধ্যমে সরাসরি ঋণের স্টেটাস ট্র্যাকিংয়ের সুবিধা পান গ্রাহকরা। এর আগেই স্মার্ট ফিনান্সের নতুন ফিচারটি পরীক্ষামূলকভাবে চালু করেছিল মারুতি সুজুকি। গত বছর ডিসেম্বরে সীমিত কিছু শহরে এই সুবিধা দেওয়া হয়। তাতেই ভীষণই সফল হয় মারুতি সুজুকির স্মার্ট ফিনান্স। এখনও পর্যন্ত ২৫ লক্ষ গ্রাহক এটি ভিজিট করেছেন।

এই স্মার্ট ফিনান্সের মাধ্যমে ঋণের পার্টনার, ঋণের ধরণ, বিভিন্ন খুঁটিনাটি তথ্য, জরুরি নথি এবং ঋণ পরিশোধ সংক্রান্ত সমস্ত তথ্য পাবেন ক্রেতারা। মারুতি সুজুকির সিনিয়র একজিকিউটিভ ডিরেক্টর শশাঙ্ক শ্রীবাস্তব বলেন, 'শোরুমে আসার আগে থেকে কিন্তু ক্রেতারা গাড়ির ইএমআই সংক্রান্ত হিসাব শুরু করেন। তাঁদের এই কাজে সুবিধা করবে স্মার্ট ফিনান্স। অনলাইনেই গাড়ি কেনার আর্থিক পরিকল্পনা করতে পারবেন তাঁরা।'

বন্ধ করুন