বাংলা নিউজ > টেকটক > Call of Duty: Mobile নতুন ফিচার্সে ঠাসা সিজন ফোর! জেনে নিন!

Call of Duty: Mobile নতুন ফিচার্সে ঠাসা সিজন ফোর! জেনে নিন!

কল অফ ডিউটির নতুন সিজন সম্প্রতি লঞ্চ হয়েছে। সিজন ফ... more

পাবজি ব্যান হওয়ার পর থেকে এক ধাক্কায় বেড়ে গিয়েছে কল অফ ডিউটি-র গেমারদের সংখ্যা। সেই কল অফ ডিউটির নতুন সিজন সম্প্রতি লঞ্চ হয়েছে। সিজন ফোর-এর এই আপডেটে কী কী নতুন এল? গেমিংয়ে কী কী রদবদল এল? জেনে নিন এক নজরে। ছবি : টুইটার (Twitter)
1/5পাবজি ব্যান হওয়ার পর থেকে এক ধাক্কায় বেড়ে গিয়েছে কল অফ ডিউটি-র গেমারদের সংখ্যা। সেই কল অফ ডিউটির নতুন সিজন সম্প্রতি লঞ্চ হয়েছে। সিজন ফোর-এর এই আপডেটে কী কী নতুন এল? গেমিংয়ে কী কী রদবদল এল? জেনে নিন এক নজরে। ছবি : টুইটার (Twitter)
নতুন সিজনে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল নতুন ওয়াইল্ড ওয়েস্ট থিম। অর্থাত্ মার্কিন যুক্তরাষ্ট্রের পশ্চিমের দূর্গম, রূক্ষ এলাকার উপর বেস করে এর থিম বানানো। সেই মতো Avatar-গুলির ড্রেস-আপও বদলানো হয়েছে। ছবি : টুইটার  (Twitter)
2/5নতুন সিজনে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল নতুন ওয়াইল্ড ওয়েস্ট থিম। অর্থাত্ মার্কিন যুক্তরাষ্ট্রের পশ্চিমের দূর্গম, রূক্ষ এলাকার উপর বেস করে এর থিম বানানো। সেই মতো Avatar-গুলির ড্রেস-আপও বদলানো হয়েছে। ছবি : টুইটার  (Twitter)
যাঁরা একটু পুরনো মার্কিন সিনেমা দেখেন, তাঁরা অবশ্যই এই সেটআপের সঙ্গে বেশ পরিচিত হবেন। নতুন সিজনে থাকছে Capture the Gold এবং 1v1 Duel-এর মতো একেবারে নতুন চ্যালেঞ্জ। ছবি : টুইটার  (Twitter)
3/5যাঁরা একটু পুরনো মার্কিন সিনেমা দেখেন, তাঁরা অবশ্যই এই সেটআপের সঙ্গে বেশ পরিচিত হবেন। নতুন সিজনে থাকছে Capture the Gold এবং 1v1 Duel-এর মতো একেবারে নতুন চ্যালেঞ্জ। ছবি : টুইটার  (Twitter)
তবে, 1v1 Duel মোডটি শুরুতেই আনলক করা নেই। কোস্টাল এবং তিউনিশিয়া ম্যাপ আনলক হলে তবেই এই মোডে খেলতে পারবেন। ছবি : টুইটার  (Twitter)
4/5তবে, 1v1 Duel মোডটি শুরুতেই আনলক করা নেই। কোস্টাল এবং তিউনিশিয়া ম্যাপ আনলক হলে তবেই এই মোডে খেলতে পারবেন। ছবি : টুইটার  (Twitter)
নতুন অস্ত্র: থাকছে টায়ার ১৪ এবং ২১- এ rapid-firing MK2 Marksman রাইফেল নতুন সিজনে থাকছে ড্রোন-এর ফিচার। ব্যাটেল পাসের সাহায্যে এই ড্রোন কালেক্ট করতে হবে। ড্রোন দিয়ে ব্যাটেলগ্রাউন্ডের উপর থেকে আগে থেকেই শত্রুপক্ষের উপর নজরদারি করা যাবে। ছবি : টুইটার ( Twitter)
5/5নতুন অস্ত্র: থাকছে টায়ার ১৪ এবং ২১- এ rapid-firing MK2 Marksman রাইফেল নতুন সিজনে থাকছে ড্রোন-এর ফিচার। ব্যাটেল পাসের সাহায্যে এই ড্রোন কালেক্ট করতে হবে। ড্রোন দিয়ে ব্যাটেলগ্রাউন্ডের উপর থেকে আগে থেকেই শত্রুপক্ষের উপর নজরদারি করা যাবে। ছবি : টুইটার ( Twitter)
অন্য গ্যালারিগুলি