বাংলা নিউজ > টেকটক > মাত্র ৭৪৯ টাকায় ১১ মাস মেয়াদী প্ল্যান রয়েছে Jio-র! সস্তা এই প্ল্যানের বিশদ জানুন
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)

মাত্র ৭৪৯ টাকায় ১১ মাস মেয়াদী প্ল্যান রয়েছে Jio-র! সস্তা এই প্ল্যানের বিশদ জানুন

  • ১১ মাস মেয়াদের জিও-র সবথেকে সস্তা প্ল্যানের দাম মাত্র ৭৪৯ টাকা।

জিও প্রিপেডের বেশ কয়েকটি দীর্ঘ মেয়াদী প্ল্যান রয়েছে। এর মধ্যেকিছউ ১২ মাসের, কিছু আবার ১১ মাসের। কিছু প্ল্যানে কলিংয়ের পাশাপাশি পাওয়া যায় ৫০৪ জিবি ডেটা। আবার ১১ মাসের একটি প্ল্যানের দাম মাত্র ৭৪৯ টাকা।

দীর্ঘমেয়াদী প্ল্যানের মধ্যে জিও-র ৭৪৯ টাকার প্ল্যানটি বেশ সাশ্রয়ী। ১১ মাস বা ৩৩৬ দিন মেয়াদী এই প্ল্যানে ৭৪৯ টাকার বিনিময়ে প্রতি ২৮ দিনে ২ জিবি করে ডেটা মিলবে। মোট ২৪ জিবি ডেটা মিলবে এই প্ল্যানে। তাছাড়া প্রতি ২৮ দিনে ৫০টি করে এসএমএস মিলবে এই প্ল্যানে। পাশাপাশি এই প্ল্যানে যেকোনও নেটওয়ার্কের ফোনে আনমিলিটেড কল করা যায়।

এদিকে ১১ মাসের ১২৯৯ টাকার একটি প্ল্যান রয়েছে জিও-র। তাতে ২৪ জিবি ডেটা ছাড়া ৩৬০০টি এসএমএস পাঠাতে পারবেন গ্রাহক। পাশাপাশি এই প্ল্যানে যেকোনও নেটওয়ার্কের ফোনে আনমিলিটেড কল করা যায়। এছাড়া ২১২১ টাকার একটি মেয়াদ রয়েছে জিওর। তাতে ৫০৪ জিবি ডেটা মিলবে। প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা দেওয়া হবে এই প্ল্যানে। তাছাড়া প্রতিদিন যেকোনও নেটওয়ার্কের ফোনে ১০০টি করে এসএমএস করা যাবে। পাশাপাশি এই প্ল্যানে যেকোনও নেটওয়ার্কের ফোনে আনমিলিটেড কল করা যায়।

দীর্ঘমেয়াদীর পাশাপাশি স্বল্পমেয়াদী প্ল্যানও রয়েছে জিওর। জিও-র ২৮ দিন মেয়াদী সব থেকে সস্তা প্ল্যান ১২৯ টাকার (২ জিবি, ৩০০ এসএমএস)। জিও-র ২৮ দিন মেয়াদী সব থেকে দাম প্ল্যান ৪০১ টাকার (৯০ জিবি)। এছাড়া জিও-র ১৯৯ (প্রতিদিন ১.৫ জিবি করে মোট ৪২ জিবি ডেটা), ২৪৯ (প্রতিদিন ২ জিবি করে মোট ৫৬ জিবি ডেটা), ৩৪৯ (প্রতিদিন ৩ জিবি করে মোট ৮৪ জিবি ডেটা) টাকা মূল্যের রিচার্জ প্ল্যানও রয়েছে।

 

বন্ধ করুন