বাংলা নিউজ > টেকটক > এগুলিই হল সবথেকে সস্তার ই-স্কুটার, দেখে নিন তালিকা - গতি, কত চার্জ লাগবে?

এগুলিই হল সবথেকে সস্তার ই-স্কুটার, দেখে নিন তালিকা - গতি, কত চার্জ লাগবে?

প্রতীকী ছবি : হিরো (Hero)

রইল সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটারের তালিকা। দাম প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে।

বৈদ্যুতিক স্কুটার কেনার কথা ভাবছেন? কিন্তু দামী মডেল কিনতে চান না? চিন্তা নেই। রইল সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটারের তালিকা। দাম প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে।

Hero Electric Optima

Hero Electric Optima-এর দাম ৫৫,৫৮০ টাকা। Hero Optima HX ইলেকট্রিক স্কুটারে 1200W ইলেকট্রিক মোটর এবং 51.2V/30Ah পোর্টেবল ব্যাটারি রয়েছে। সংস্থার দাবি, সম্পূর্ণ চার্জে স্কুটারটি ৮২ কিমি পর্যন্ত রেঞ্জ দেয়। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে পাঁচ ঘণ্টা লাগে। স্কুটারটির সর্বোচ্চ গতি ৪২ কিলোমিটার প্রতি ঘণ্টা।

Ampere V48

এই ইলেকট্রিক স্কুটারটির দাম ৩৭,৩৯০ টাকা (এক্স-শোরুম)। 48 V, 20 Ah ব্যাটারি রয়েছে। সম্পূর্ণ চার্জে প্রায় ৫০ কিলোমিটার চলে। স্কুটারটির সর্বোচ্চ গতি ২৫ কিলোমিটার প্রতি ঘণ্টা। সম্পূর্ণ চার্জ হতে ৮ থেকে ১০ ঘণ্টা লাগে।

Ujaas eGO

Ujaas eGO ইলেকট্রিক স্কুটারের দাম ৩৪,৮৮০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। 250W মোটর এবং 48V-26Ah ব্যাটারি রয়েছে। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে ৬-৭ ঘণ্টা সময় লাগে। সংস্থার দাবি, ফুল চার্জে ড্রাইভিং রেঞ্জ ৬০ কিলোমিটার। ডিজিটাল স্পিডোমিটার, অ্যান্টি-থেফট অ্যালার্ম, টেলিস্কোপিক সাসপেনশন (সামনে), হাইড্রোলিক সাসপেনশন (পিছন) এবং অ্যালয় হুইলের মতো ফিচার্স পাবেন।

Avon E Lite

সাইকেলের জন্য বিখ্যাত এই কোম্পানি। তবে Avon ইলেকট্রিক স্কুটারও বিক্রি করে। Avon E Lite-এর দাম মাত্র ২৮,০০০ টাকা (এক্স-শোরুম)। লাইটওয়েট স্কুটারটিতে একটি 48V 12AH ব্যাটারি রয়েছে। সম্পূর্ণ চার্জে প্রায় ৫০-৬০ কিলোমিটার চলে। স্কুটারটির সর্বোচ্চ গতি ২৪ কিলোমিটার প্রতি ঘণ্টা। সম্পূর্ণ চার্জ হতে ৬ থেকে ৮ ঘণ্টা লাগে।

টেকটক খবর

Latest News

যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল ‘২০ অগস্টের মধ্যে সব বকেয়া মেটাতে হবে’, DA মামলার আগে ‘আলো’ পেলেন সরকারি কর্মীরা ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো দিলীপ দাকে রাজ্য সভাপতি করতে হবে, সুকান্ত মজুমদারের সামনে চিল চিৎকার BJP কর্মীর অবশেষে মেধার জয়! PHD করতে পারবেন ‘মাওবাদী’ অর্ণব, বদলি করা হল বর্ধমান জেলে মুখে হাসি নেই! বিয়ের পর কৌশাম্বির প্রথম জন্মদিন, মাতৃশোকে কাতর আদৃত ঘরণী ক্যানসার আক্রান্ত অংশুমান গায়কোয়াড়ের পাশে বোর্ড, ১ কোটি আর্থিক সাহায্যের ঘোষণা আম্বানিদের বউমা হলেন, তবু বিদায় অনুষ্ঠানে কেঁদে ভাসালেন রাধিকা, চোখে জল মুকেশেরও পরবর্তী কোহলি-রোহিত! তুলনাটাই কি বাড়তি চাপ তৈরি করে দিচ্ছে? কী বললেন যশস্বী?

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.