বাংলা নিউজ > টেকটক > এগুলিই হল সবথেকে সস্তার ই-স্কুটার, দেখে নিন তালিকা - গতি, কত চার্জ লাগবে?

এগুলিই হল সবথেকে সস্তার ই-স্কুটার, দেখে নিন তালিকা - গতি, কত চার্জ লাগবে?

প্রতীকী ছবি : হিরো (Hero)

রইল সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটারের তালিকা। দাম প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে।

বৈদ্যুতিক স্কুটার কেনার কথা ভাবছেন? কিন্তু দামী মডেল কিনতে চান না? চিন্তা নেই। রইল সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটারের তালিকা। দাম প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে।

Hero Electric Optima

Hero Electric Optima-এর দাম ৫৫,৫৮০ টাকা। Hero Optima HX ইলেকট্রিক স্কুটারে 1200W ইলেকট্রিক মোটর এবং 51.2V/30Ah পোর্টেবল ব্যাটারি রয়েছে। সংস্থার দাবি, সম্পূর্ণ চার্জে স্কুটারটি ৮২ কিমি পর্যন্ত রেঞ্জ দেয়। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে পাঁচ ঘণ্টা লাগে। স্কুটারটির সর্বোচ্চ গতি ৪২ কিলোমিটার প্রতি ঘণ্টা।

Ampere V48

এই ইলেকট্রিক স্কুটারটির দাম ৩৭,৩৯০ টাকা (এক্স-শোরুম)। 48 V, 20 Ah ব্যাটারি রয়েছে। সম্পূর্ণ চার্জে প্রায় ৫০ কিলোমিটার চলে। স্কুটারটির সর্বোচ্চ গতি ২৫ কিলোমিটার প্রতি ঘণ্টা। সম্পূর্ণ চার্জ হতে ৮ থেকে ১০ ঘণ্টা লাগে।

Ujaas eGO

Ujaas eGO ইলেকট্রিক স্কুটারের দাম ৩৪,৮৮০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। 250W মোটর এবং 48V-26Ah ব্যাটারি রয়েছে। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে ৬-৭ ঘণ্টা সময় লাগে। সংস্থার দাবি, ফুল চার্জে ড্রাইভিং রেঞ্জ ৬০ কিলোমিটার। ডিজিটাল স্পিডোমিটার, অ্যান্টি-থেফট অ্যালার্ম, টেলিস্কোপিক সাসপেনশন (সামনে), হাইড্রোলিক সাসপেনশন (পিছন) এবং অ্যালয় হুইলের মতো ফিচার্স পাবেন।

Avon E Lite

সাইকেলের জন্য বিখ্যাত এই কোম্পানি। তবে Avon ইলেকট্রিক স্কুটারও বিক্রি করে। Avon E Lite-এর দাম মাত্র ২৮,০০০ টাকা (এক্স-শোরুম)। লাইটওয়েট স্কুটারটিতে একটি 48V 12AH ব্যাটারি রয়েছে। সম্পূর্ণ চার্জে প্রায় ৫০-৬০ কিলোমিটার চলে। স্কুটারটির সর্বোচ্চ গতি ২৪ কিলোমিটার প্রতি ঘণ্টা। সম্পূর্ণ চার্জ হতে ৬ থেকে ৮ ঘণ্টা লাগে।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর রাতেই কলকাতা-সহ একাধিক জেলায় বৃষ্টি, ৫০ কিমিতে ঝড়, কতদিন আরও এরকম চলবে? মন্দিরের টাকাতেও ভাগ বসাচ্ছে কংগ্রেস, বিজেপির তোপের কী জবাব কর্ণাটকের মন্ত্রীর? মহাশিবরাত্রির দিন চার প্রহরের পুজোর নিয়ম বিধি সম্পর্কে জেনে নিন 6G ইন্টারনেট চালু করার জন্য স্যাটেলাইট উৎক্ষেপণ করল চিন আমি জঙ্গি!বেঙ্গালুরুতে বিমান ছাড়ার আগেই নামলেন ছাত্র, CISF প্রশ্ন করতেই এল জবাব অ্যাঞ্জিয়োগ্রাফি করা যাবে কার্বন-ডাই-অক্সাইড দিয়ে! মেয়েকে বশীকরণ! ‘শয়তান’ মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, দেখুন ভিডিয়ো ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.