বাংলা নিউজ > টেকটক > এগুলিই হল সবথেকে সস্তার ই-স্কুটার, দেখে নিন তালিকা - গতি, কত চার্জ লাগবে?
প্রতীকী ছবি : হিরো (Hero)

এগুলিই হল সবথেকে সস্তার ই-স্কুটার, দেখে নিন তালিকা - গতি, কত চার্জ লাগবে?

  • রইল সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটারের তালিকা। দাম প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে।

বৈদ্যুতিক স্কুটার কেনার কথা ভাবছেন? কিন্তু দামী মডেল কিনতে চান না? চিন্তা নেই। রইল সবচেয়ে সস্তা ইলেকট্রিক স্কুটারের তালিকা। দাম প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে।

Hero Electric Optima

Hero Electric Optima-এর দাম ৫৫,৫৮০ টাকা। Hero Optima HX ইলেকট্রিক স্কুটারে 1200W ইলেকট্রিক মোটর এবং 51.2V/30Ah পোর্টেবল ব্যাটারি রয়েছে। সংস্থার দাবি, সম্পূর্ণ চার্জে স্কুটারটি ৮২ কিমি পর্যন্ত রেঞ্জ দেয়। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে পাঁচ ঘণ্টা লাগে। স্কুটারটির সর্বোচ্চ গতি ৪২ কিলোমিটার প্রতি ঘণ্টা।

Ampere V48

এই ইলেকট্রিক স্কুটারটির দাম ৩৭,৩৯০ টাকা (এক্স-শোরুম)। 48 V, 20 Ah ব্যাটারি রয়েছে। সম্পূর্ণ চার্জে প্রায় ৫০ কিলোমিটার চলে। স্কুটারটির সর্বোচ্চ গতি ২৫ কিলোমিটার প্রতি ঘণ্টা। সম্পূর্ণ চার্জ হতে ৮ থেকে ১০ ঘণ্টা লাগে।

Ujaas eGO

Ujaas eGO ইলেকট্রিক স্কুটারের দাম ৩৪,৮৮০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। 250W মোটর এবং 48V-26Ah ব্যাটারি রয়েছে। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে ৬-৭ ঘণ্টা সময় লাগে। সংস্থার দাবি, ফুল চার্জে ড্রাইভিং রেঞ্জ ৬০ কিলোমিটার। ডিজিটাল স্পিডোমিটার, অ্যান্টি-থেফট অ্যালার্ম, টেলিস্কোপিক সাসপেনশন (সামনে), হাইড্রোলিক সাসপেনশন (পিছন) এবং অ্যালয় হুইলের মতো ফিচার্স পাবেন।

Avon E Lite

সাইকেলের জন্য বিখ্যাত এই কোম্পানি। তবে Avon ইলেকট্রিক স্কুটারও বিক্রি করে। Avon E Lite-এর দাম মাত্র ২৮,০০০ টাকা (এক্স-শোরুম)। লাইটওয়েট স্কুটারটিতে একটি 48V 12AH ব্যাটারি রয়েছে। সম্পূর্ণ চার্জে প্রায় ৫০-৬০ কিলোমিটার চলে। স্কুটারটির সর্বোচ্চ গতি ২৪ কিলোমিটার প্রতি ঘণ্টা। সম্পূর্ণ চার্জ হতে ৬ থেকে ৮ ঘণ্টা লাগে।

বন্ধ করুন