বাংলা নিউজ > টেকটক > শুরু মাত্র ১৮৭ টাকা থেকে! একনজরে Jio, BSNL, Airtel, Vi-এর সস্তা ডেটা প্ল্যানগুলি
প্রতীকী ছবি (সৌজন্যে রয়টার্স)
প্রতীকী ছবি (সৌজন্যে রয়টার্স)

শুরু মাত্র ১৮৭ টাকা থেকে! একনজরে Jio, BSNL, Airtel, Vi-এর সস্তা ডেটা প্ল্যানগুলি

  • দেশের মোবাইল সার্ভিস প্রোভাইডারদের সস্তার ডেটা প্ল্যানগুলি দেখুন একনজরে।

করোনা আবহে গত এক বছরেরও বেশি সময় ধরে ওয়ার্ক ফ্রম হোম-এর ধাক্কায় ডেটা নিয়ে 'হাহাকার'। ভালো ইন্টারনেট কনেকশন ছাড়া কাজের ব্যাঘাত ঘটবে। এই আবহে ভালো এবং সস্তা ডেটা প্ল্যানের খোঁজ করছেন সবাই। এই পরিস্থিতিতে দেশের মোবাইল সার্ভিস প্রোভাইডারদের সস্তার ডেটা প্ল্যানগুলি দেখুন একনজরে।

জিও-র প্ল্যান - মাত্র ২৪৯ টাকায় মিলবে জিও-র ২৮ দিনের এই প্ল্যান। দৈনিক ২ জিবি ডেটা মিলবে এই প্ল্যানে। এছাড়া জিও-র প্রিমিয়াম অ্যাপগুলি এই প্ল্যানে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এছাড়া যেকোনও সংস্থার ফোনে ফ্রি কলের সুবিধা পাওয়া যাবে।

এয়ারটেলের প্ল্যান - মাত্র ২৯৮ টাকায় মিলবে এয়ারটেলের ২৮ দিনের এই প্ল্যান। দৈনিক ২ জিবি ডেটা মিলবে এই প্ল্যানে। এছাড়া বিনামূল্যে ১০০ এসএসএস পাওয়া যাবে। এছাড়া এয়ারটেল মিউজিক অ্যাপটি এই প্ল্যানে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এছাড়া যেকোনও সংস্থার ফোনে ফ্রি কলের সুবিধা পাওয়া যাবে।

বিএসএনএল-এর প্ল্যান - মাত্র ১৮৭ টাকার এই প্ল্যানটি বৈধ ২৮ দিনের জন্য। দৈনিক ২ জিবি ডেটা ছাড়াও এই প্ল্যানে দৈনিক ১০০টি করে এসএমএস করা যাবে। তবে কোননও ওটিটি প্ল্যাটফর্মের সুবিধআ বিনামূল্যে পাবেন না এই প্ল্যানে।

ভোডাফোন-আইডিয়া প্ল্যান - ৫৯৫ টাকা মূল্যের এই প্ল্যানটি ৫৬ দিনের জন্যে বৈধ। দৈনিক ২ জিবি ডেটা ছাড়াও এই প্ল্যানে দৈনিক ১০০টি করে এসএমএস করা যাবে। এছাড়া যেকোনও সংস্থার ফোনে ফ্রি কলের সুবিধা পাওয়া যাবে।

 

বন্ধ করুন