বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Billion Days 2021: পুজোর আগে একেবারে কম দামে মিলবে ফোন, জেনে নিন
ফ্লিপকার্ট প্লাস সদস্যদের ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে বিগ বিলিয়ন ডে'জ সেল। ছবি : ফ্লিপকার্ট (Flipkart)
ফ্লিপকার্ট প্লাস সদস্যদের ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে বিগ বিলিয়ন ডে'জ সেল। ছবি : ফ্লিপকার্ট (Flipkart)

Flipkart Big Billion Days 2021: পুজোর আগে একেবারে কম দামে মিলবে ফোন, জেনে নিন

আগামিকাল (৩ অক্টোবর) থেকে সকল সদস্যের জন্যই সেল চালু হয়ে যাবে। আগামী ১০ অক্টোবর পর্যন্ত চলবে সেল।

ফ্লিপকার্ট প্লাস সদস্যদের ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে বিগ বিলিয়ন ডে'জ সেল। আগামিকাল (৩ অক্টোবর) থেকে সকল সদস্যের জন্যই সেল চালু হয়ে যাবে। আগামী ১০ অক্টোবর পর্যন্ত চলবে সেল।

Poco X3 Pro

Poco X3 Pro (6GB, 128GB)-র দাম কমবে। Flipkart Big Billion Days 2021-এ সেলে চলতি সপ্তাহে ১৬,৯৯৯ টাকায় (MRP ২৩,৯৯৯ টাকা) পাবেন এই স্মার্টফোন। এই ফোনে পাবেন ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন 860 চিপসেট দ্বারা চালিত। এতে ৫,১৬০ mAh ব্যাটারি পাবেন।

Motorola Edge 20 Fusion

সম্প্রতি চালু হওয়া মোটোরোলা এজ 20 ফিউশনেও পাবেন ছাড়। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে এটি পাবেন মাত্র ১৯,৯৯৯ টাকায় (MRP ২৪,৯৯৯ টাকা)। মোটোরোলা এজ 20 ফিউশন মিডিয়াটেক ডাইমেন্সিটি 800 ইউ চিপসেট দ্বারা চালিত। রয়েছে ৬ জিবি RAM । ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকছে। অ্যাক্সিস ব্যাঙ্ক বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ছাড় মিলবে।

Realme স্মার্টফোনও সস্তায়

Realme C21Y : 4GB র‍্যাম ভেরিয়েন্টের এমনিতে দাম ছিল ১০,৯৯৯ টাকা। কিন্তু সেলের সময়ে এটি মাত্র ৮,২৪৯ টাকায় পাবেন। পাবেন ৬.৫৫ ইঞ্চির টাচ স্ক্রিন এবং ৫,০০০ mAh-এর ব্যাটারি।

Realme 8i : 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ Realme 8i এর MRP ১৫,৯৯৯ টাকা। তবে সেলে ১১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ডিভাইসটি MediaTek Helio G96 চিপসেট দ্বারা চালিত।

Realme C11: এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন । বিগ বিলিয়ন ডেজ সেলে এটি ৬,১৯৯ টাকার ডিসকাউন্ট মূল্যে পাবেন। ডিভাইসটিতে ৫,০০০ mAh ব্যাটারি এবং ৬.৫ ইঞ্চি HD+ স্ক্রিন পাবেন।

Poco M3: এটি Poco-র বেস্টসেলিং ডিভাইসগুলির মধ্যে অন্যতম। Poco M3 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা। 128GB স্টোরেজ এবং 6GB RAM-এর ভেরিয়েন্টটি ১২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Redmi 9i Sport: দাম ৮,১৯৯ টাকা। সেলে এর উপর ১ হাজার টাকা ছাড় পাবেন। ফলে দাম দাঁড়াবে ৭,১৯৯ টাকায়।

Samsung F22: মিড-রেঞ্জ ডিভাইসটি ১২,৪৯৯ টাকায় পাবেন। ডিভাইসটিতে ৬,০০০ mAh ব্যাটারি এবং ৪৮ MP কোয়াড-ক্যামেরা পাবেন। ব্যাঙ্ক অফারের মাধ্যমে ১১,২৪৯ টাকায় এটি কেনা যাবে।

বন্ধ করুন