বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Billion Days 2022: পুজোর আগেই স্মার্টফোনে ৮০% ছাড়! রয়েছে আরও অফার
ছবি: ফ্লিপকার্ট (Flipkart)

Flipkart Big Billion Days 2022: পুজোর আগেই স্মার্টফোনে ৮০% ছাড়! রয়েছে আরও অফার

Next Flipkart Big Billion Days: দুর্গাপুজোর আগে বিগ বিলিয়ন ডেজ ২০২২ শুরু হলে আমাজনও গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের ঘোষণা করতে পারে। ফলে দুর্গাপুজো, কালীপুজোর আগে অনলাইন শপিংয়ে অনেক লাভ হতে চলেছে ক্রেতাদের।

Flipkart Big Billion Days 2022: পুজোর ঠিক আগেই বিগ বিলিয়ন ডেজ সেল ২০২২-এর ঘোষণা করল Flipkart। ওয়েবসাইট এবং মোবাইল প্ল্যাটফর্মে সেলের টিজার দিতে শুরু করেছে সংস্থা। সামনেই দেশজুড়ে উত্সবের মরসুম। তার আগেই বিক্রিবাটা বাড়াতে দারুণ সব অফার দিতে চলেছে ফ্লিপকার্ট। প্রায় সমস্ত সেগমেন্টের প্রোডাক্টেই ছাড় দেবে ই-কমার্স সংস্থা। তবে সেলের দিনক্ষণের বিষয়ে এখনও জানায়নি ফ্লিপকার্ট। খুব শীঘ্রই তা জানাবে তারা। ফলে শীঘ্রই কিছু অনলাইন শপিং করার পরিকল্পনা থাকলে, আর কয়েকদিন অপেক্ষা করে যান। আপাতত উইশলিস্ট বাড়াতে থাকুন।

এর মধ্যেই একটি আলাদা ওয়েবপেজও তৈরি করেছে ফ্লিপকার্ট। সেখানে দেওয়া টিজার অনুযায়ী, সেলে ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক জিনিসে ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর মধ্যে হেডফোন, স্মার্টফোন, ব্লুটুথ ইয়ারফোন এবং আরও হাজারো পণ্য রয়েছে। টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্সে ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। Flipkart Big Billion Days 2022-এ এয়ার কন্ডিশনারে ৫০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে টিজারে বলা হয়েছে।

প্রতি সেলের মতো এবারেও স্মার্টফোনে ডিসকাউন্ট এবং ডিল রাখছে ফ্লিপকার্ট। Apple, Samsung, Realme, Vivo, Poco এবং অন্যান্য ব্র্যান্ডের ফোনে ছাড় থাকবে। সেল চলাকালীন নতুন স্মার্টফোনও লঞ্চ করতে পারে। Flipkart Big Billion Days 2022-এ গেমিং ল্যাপটপে ৪০% পর্যন্ত ছাড় পাবেন। একইভাবে, প্রিন্টার এবং মনিটরের সেলে ৮০% পর্যন্ত ছাড় সহ পাবেন।

মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ এবং অডিও প্রোডাক্টে তো অফার থাকছেই। তার পাশাপাশি বিগ বিলিয়ন ডেজ সেলে হোম এবং রান্নাঘরের অ্যাপ্লায়েন্সে, লাইফস্টাইল প্রোডাক্ট, ফ্যাশন, প্রসাধনী, খাবার, খেলনা, আসবাবপত্র এবং আরও অনেক কিছুতে ছাড় পাবেন। মুদি দ্রব্যেও ডিল এবং ছাড় পাবেন।

অন্যদিকে ফ্লিপকার্ট ও আমাজন প্রায় একইসঙ্গে সেলগুলি ফেলে। ফলে বিগ বিলিয়ন ডেজ ২০২২ শুরু হলেই আমাজনও গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের ঘোষণা করতে পারে। ফলে দুর্গাপুজো, কালীপুজোর আগে অনলাইন শপিংয়ে অনেক লাভ হতে চলেছে ক্রেতাদের।

বন্ধ করুন