বাংলা নিউজ > টেকটক > Flipkart big billion days sale 2022: পুজোর আগে ফ্লিপকার্টের মাথা ঘুরিয়ে দেওয়া সেল! কতদিন চলবে? মোবাইলে ৮০% ছাড়
ছবি: ফ্লিপকার্ট (Flipkart)

Flipkart big billion days sale 2022: পুজোর আগে ফ্লিপকার্টের মাথা ঘুরিয়ে দেওয়া সেল! কতদিন চলবে? মোবাইলে ৮০% ছাড়

  • পুজোর আগে নিজের জন্য বা উপহার দেওয়ার জন্য কিছু কেনার পরিকল্পনা থাকলে সেলে নজর রাখতে পারেন। এখনও পর্যন্ত এটি Flipkart-এর নবম Big Billion Days Sale। প্রতিবারের মতোই মোবাইল এবং ইলেকট্রনিক্সের ছাড় থাকছে।

বিগ বিলিয়ন ডেস সেল ২০২২-এর রিখ ঘোষণা করল ফ্লিপকার্ট। দুর্গাপুজোর ঠিক আগেই দুর্দান্ত সব অফার আনছে ওয়ালমার্টের মালিকানাধীন ই-কমার্স জায়ান্ট। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে সেল শুরু হবে। সেল আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলবে সেল। এই সময়ের মধ্যে,

  • ইলেকট্রনিক গ্যাজেট
  • স্মার্টফোন
  • ল্যাপটপ
  • স্মার্টওয়াচ
  • অ্যাকসেসরিজ
  • গেমিং কনসোল

ইত্যাদি ডিভাইসে আকর্ষণীয় ছাড় পাবেন। ফলে পুজোর আগে নিজের জন্য বা উপহার দেওয়ার জন্য কিছু কেনার পরিকল্পনা থাকলে সেলে নজর রাখতে পারেন।

এখনও পর্যন্ত এটি Flipkart-এর নবম Big Billion Days Sale হতে চলেছে। প্রতিবারের মতোই মোবাইল এবং ইলেকট্রনিক্সের ছাড় থাকছে। মজার বিষয় হল, এই একই দিনে Amazon Great Indian Festival 2022 সেল শুরু হবে। প্রতিবারই এমন প্রতিদ্বন্দিতা চলে আমাজন ও ফ্লিপকার্টের মধ্যে।

ফ্লিপকার্ট জানিয়েছে যে, গ্রাহকরা ক্যাশব্যাক, ডিসকাউন্টের মতো অপশন পাবেন। এছাড়াও সেলের আট দিনের পরেও টাকা পেমেন্ট করতে পারেন। তাছাড়া, ব্যাঙ্ক ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং ইএমআই-এর মতো ক্ষেত্রে ১০% ইনস্ট্যান্ট ছাড় তো থাকছেই। এর পাশাপাশি Paytm UPI এবং ওয়ালেট লেনদেনে ১০% নিশ্চিত সেভিংস পাবেন। চাইলে ফ্লিপকার্ট পে লেটার অপশন ব্যবহার করে ১ লক্ষ টাকা পর্যন্ত ক্রেডিট সহ কেনাকাটা করতে পারবেন। সেটি পরের মাসে, বা সহজ EMI-এর মাধ্যমে শোধ করে দিতে পারবেন।

ফ্লিপকার্ট সোমবার তাদের অ্যাপ আপডেট করেছে। কুপন রেইন, ট্রেজার হান্ট এবং বটল স্পিনের মতো গেম অফারও থাকবে সেলে। তার মাধ্যমে সেলে নানা ধরণের ছাড় পেয়ে যাবেন গ্রাহকরা।

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, ইলেকট্রনিক্স এবং অ্যাকসেসরিজে ৮০% পর্যন্ত ছাড় পাবেন। তাছাড়া, প্রতিদিন রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় 'ক্রেজি ডিল' থাকছে। তাছাড়াও রাশ আওয়ার, প্রতি ঘণ্টায় নতুন ডিলের মতো বিষয়ও থাকবে।

বন্ধ করুন