বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Billion Days Sale: মাত্র কিছুক্ষণের অপেক্ষা, মধ্যরাত থেকেই শুরু সেল
আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই শুরু হবে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই শুরু হবে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

Flipkart Big Billion Days Sale: মাত্র কিছুক্ষণের অপেক্ষা, মধ্যরাত থেকেই শুরু সেল

  • বিভিন্ন সামগ্রীর উপর বড়সড় ছাড় দেওয়া হবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট।

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই শুরু হবে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল। তবে প্রথম ২৪ ঘণ্টায় শুধুমাত্র 'ফ্লিপকার্ট প্লাস'-এর (Flipkart Plus) সদস্যরা সেই সেলের সুবিধা পাবেন। আগামী ৩ অক্টোবর (রবিবার) রাত ১২ টা থেকে বাকি সকলের জন্য 'বিগ বিলিয়ন ডে'জ' সেল শুরু হবে। 

কতদিন চলবে ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেল?

৩ অক্টোবর (রবিবার) থেকে আগামী ১০ অক্টোবর পর্যন্ত চলবে সেল। সেই সময় বিভিন্ন সামগ্রীর উপর বড়সড় ছাড় দেওয়া হবে বলে জানিয়েছে ফ্লিপকার্ট। ই-কমার্স সংস্থার তরফে জানানো হয়েছে, তাছাড়াও 'বিগ বিলিয়ন ডে'জ' সেলের সময় প্রতি ঘণ্টায় 'সারপ্রাইজ ডিল এবং অফার' থাকবে। সেই সময় একেবারে কম দামে মিলবে বিভিন্ন সামগ্রী। আকর্ষণীয় সুযোগ মিলবে রাত ১২ টা, সকাল আটটা এবং বিকেল চারটেয়। তাছাড়া আইসিআইসিআই ব্যাঙ্ক এবং অ্যাঙ্কিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে 'বিগ বিলিয়ন ডে'জ' সেলে ১০ শতাংশ ছাড় মিলবে। জিনিসপত্র কেনার সময় পেটিএম ওয়ালেট এবং ইউপিআইয়ের মাধ্যমে নিশ্চিত ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

ফ্লিপকার্ট 'বিগ বিলিয়ন ডে'জ' সেলে কী কী আশা করা হচ্ছে?

বিভিন্ন সামগ্রীতে বড়সড় ছাড়ের ঘোষণা করেছে ফ্লিপকার্ট। বৈদ্যুতিন সামগ্রী এবং অ্যাকসেসরিজে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। মুদিখানার সামগ্রী এক টাকায় পাওয়া যাবে। জামাকাপড়ে মোটামুটি ৫০ থেকে ৮০ শতাংশ ছাড় মিলবে। আসবাবপত্রের মতো সামগ্রীতে ৮৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। তবে ফোনে কত ছাড় মিলবে, তা এখনও পুরোপুরি ঘোষণা করা হয়নি। তা নিয়ে এখনও গোপনীয়তা বজায় রেখেছে ফ্লিপকার্ট।

বন্ধ করুন