বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Diwali Sale: একটা শেষ হতে না হতেই আরেকটি সেল, জানুন সেরা অফার!
 ছবি : ফ্লিপকার্ট  (Flipkart)
 ছবি : ফ্লিপকার্ট  (Flipkart)

Flipkart Big Diwali Sale: একটা শেষ হতে না হতেই আরেকটি সেল, জানুন সেরা অফার!

  • নয়া সেলে মোবাইল, ট্যাবলেট, টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্সে আকর্ষণীয় অফার দিচ্ছে সংস্থা।

বিগ বিলিয়ন ডেজ-এর সেলের সমস্ত ডেলিভারিই শেষ হয়নি। এরই মধ্যে আরেকটা সেলের ঘোষণা করে দিল ফ্লিপকার্ট। নাম, 'ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল'(Flipkart Big Diwali Sale)। নয়া সেলে মোবাইল, ট্যাবলেট, টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক্সে আকর্ষণীয় অফার দিচ্ছে সংস্থা।

তবে থেকে সেল শুরু?

ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেল আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে। ২৩ অক্টোবর পর্যন্ত চলবে। ১৬ অক্টোবর দুপুর ১২ টায় প্লাস মেম্বারদের জন্য সেল শুরু হবে। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডার ও অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীদের ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় দেওয়া হবে। তবে এটা ফ্লিপকার্টে এমনি সময়েও থাকে।

কেমন ছাড় থাকবে?

ফ্লিপকার্ট এখনও সেলের ডিলস-এর বিষয়ে খুব বেশ কিছু শেয়ার করেনি। তবে কোনও ক্ষেত্রে কতটা পর্যন্ত ছাড় থাকবে তার ধারণা দেওয়া হয়েছে। ফ্লিপকার্টের প্রমোশন অনুযায়ী, বিগ দিওয়ালি সেলে স্মার্টফোন এবং ট্যাবলেটে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিকে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। টিভিতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

ফ্লিপকার্টে সেলে নির্দিষ্ট স্বল্প সময়ের জন্য কিছু মজার ডিলস থাকবে। ওয়েবপেজে ক্রেজি ডিলস নামে একটি সেগমেন্টে এটির উল্লেখ করা হয়েছে। এই পেজে সেলের দিন সকাল ১২ টা, সকাল ৮ টা এবং বিকেল ৪ টেয় নতুন ডিলস শো করবে। আরেকটি টাইম-বম্ব ক্যাটাগরির ডিল থাকবে। অর্থাত্ কাউন্ট ডাউন হবে। তাতে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ১২ টা পর্যন্ত প্রতি ঘণ্টায় একটি করে নতুন অফার পাবেন।

আমাজনকে টেক্কা

প্রসঙ্গত, চলতি মাস জুড়েই আমাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলবে। ফলে আমাজন যাতে এই সময়ে একচেটিয়া ব্যবসা না করে নেয়, সে বিষয়ে সতর্ক ফ্লিপকার্ট।

এখনও অনেকের ডেলিভারি হয়নি

বিগ বিলিয়ন ডেজ-এ অর্ডার করা অনেক ক্রেতার দাবি, এখনও তাঁদের ডেলিভারি হয়নি। নাম প্রকাশে অনিচ্ছুক এক ফ্লিপকার্ট কর্মী জানিয়েছেন, প্রচুর ডেলিভারির চাপ রয়েছে। তাছাড়া এখন পশ্চিমবঙ্গে দুর্গাপুজোর মরসুম। তবে চিন্তার কারণ নেই। সামান্য দেরি হলেও ডেলিভারি হবে। নিশ্চিন্ত থাকতে ফ্লিপকার্টের ওয়েবসাইট থেকে ট্র্যাকিংয়ের পরামর্শও দিলেন তিনি।

 

বন্ধ করুন