বাংলা নিউজ > টেকটক > Flipkart Diwali Sale: ১৫,০০০ টাকার ডিসকাউন্টে মিলছে এই ফোন, কীভাবে কিনবেন?

Flipkart Diwali Sale-এ জলের দরে পেতে পারেন Google Pixel 4A স্মার্টফোন। কীভাবে?

অভাবনীয় ছাড় ও এক্সচেঞ্জ অফারের মাধ্যমে পাবেন এই ছাড়। পুরনো ফোনের মডেল দামি ও ঠিকঠাক কন্ডিশন হলে পেতে পারেন ১৪,৯৫০ টাকা পর্যন্ত ছাড়। তবে পুরোটাই নির্ভর করছে আপনার আগে কী ফোন ছিল তার উপর।

এমনিতে দাম কত?

বর্তমানে ফ্লিপকার্টে Google Pixel 4A-র দাম ২৫,৯৯৯ টাকা।

তবে এন্ট্রি লেভেল সেগমেন্টের পুরনো ফোন থাকলেও চিন্তা করবেন না। উদাহরণস্বরূপ, চালু, স্ক্র্যাচহীন Samsung M11 স্মার্টফোনের এক্সচেঞ্জে পাবেন প্রায় ৩,৯০০ টাকার ছাড়। ফলে আরও দামি ফোনের ক্ষেত্রে আরও বড়সড় ছাড় পাবেন।

ছবি : ফ্লিপকার্ট
ছবি : ফ্লিপকার্ট (Flipkart)

আপার মিড রেঞ্জের স্মার্টফোনের মধ্যে এখন ওয়ান প্লাস বেশ জনপ্রিয়। পুরনো মডেলের আইফোনগুলিরও দাম কমে গেছে। তবে শুধু ক্যামেরা দিয়ে বিচার করলে, Google Pixel 4A এখনও বেশ কিছুটা এগিয়ে রয়েছে।

তবে অন্যান্য কিছু ফিচারে পিছিয়ে সামান্য পিছিয়ে গুগলের এই স্মার্টফোন। স্ক্রিন সাইজ ৫.৮ ইঞ্চি। তাছাড়া ব্যাটারি ৪০০০ mAh-ও নয়।

তবে ব্যাটারি নিয়ে খুব একটা সমস্যা হওয়ার কথা নয়। ফ্লিপকার্টের রিভিউতে ক্রেতারা ব্যাটারি ব্যাকআপ ভাল বলেই জানিয়েছেন। তাছাড়া গুগলের অপটিমাইজেশানও আছে। তবে দীর্ঘক্ষণ গেমিংয়ের জন্য ফোনের পরিকল্পনা থাকলে এটি না কেনাই ভাল।

কিন্তু মিড রেঞ্জে অত্যন্ত ভাল ক্যামেরা, গুগলের স্টক অ্যান্ড্রয়েড, সহজ ইন্টারফেস, স্মুদ ব্যবহারের অভিজ্ঞতা চাইলে এটি নিতেই পারেন।

টেকটক খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.